1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কাটলেন

মহসীন আলী :
  • প্রকাশিত: রবিবার, ৩১ জুলাই, ২০২২
  • ৫৯৫ বার পড়েছে

সিরাজগঞ্জের তাড়াশে নিজের অন্ডকোষ নিজেই কেটে ফেলেছেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে উপজেলার বারুহাস ইউনিয়নের সান্দ্রা গ্রামে। ওই গ্রামের হাজী খোরশেদ আলমের ছেলে আব্দুল মজিদ (৪৫) নিজ বাড়িতে নিজ ঘরে রাতে এ ঘটনাটি ঘটান। তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

জানা গেছে, কিছুদিন আগে তার ছেলের জন্য ৭ লক্ষ টাকা জরিমানা দিয়ে মানসিক ভাবে ভুগছিলেন আব্দুল মজিদ। পাবনা মানসিক হাসপাতালে চিকিৎসাও করা হয়েছে। মাঝে মধ্যে ছিকল দিয়েও বেধে রাখা হয়েছে। ৩০ জুলাই সোমবার দিবাগত রাতে ঘরে শুয়ে থেকে স্ত্রীর অজান্তে বটি দিয়ে নিজের পুরুষাঙ্গের ১টা অন্ডকোষ কেটে ফেলে।

 

প্রচুর রক্তপাত হলে স্ত্রী অনুভব করতে পারে স্বামীর কিছু হয়েছে। উঠে রক্ত দেখে পাশের বাড়ির লোকজনদের ডাকে। কিছুক্ষণ পর পরিবারের সদস্যরা এসে উদ্ধার করে তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।
বারুহাস ইউনিয়নের সান্দ্রা গ্রামের ইউপি সদস্য আতাউর রহমান আতাব বলেন, আব্দুল মজিদের অন্ডকোষ কেটে ফেলার ঘটনা সত্য। তাকে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD