1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তাড়াশ দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত
বাংলাদেশ । মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ।। ১৩ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

তাড়াশ দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত

মহসীন আলী :
  • প্রকাশিত: বুধবার, ২৭ জুলাই, ২০২২
  • ৫৩৯ বার পড়েছে

সিরাজগঞ্জের চলনবিলের তাড়াশে রক্ত দানের প্রতি সবার আগ্রহ বৃদ্ধির লক্ষ্যে দিনব্যাপী বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। ২৬ জুলাই  মঙ্গলবার সকাল ১১টা থেকে শুরু হয়ে দুপুর ২টা পর্যন্ত স্বেচ্ছাসেবী রক্ত সরবরাহকারী  তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠনের আয়োজনে তাড়াশ বিশ্ববিদ্যালয় কলেজ চত্বরে  ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়ের ক্যাম্পেইনটি চলে।

এ কর্মসূচির মাধ্যমে প্রায়  ১শ ৫০ জন শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয় এবং রক্তদান বিষয়ক সচেতনতা বিবৃতি প্রদান করা হয়।
ক্যাম্পেইনটি পরিচালনা করেন, সংগঠনের প্রতিষ্ঠাতা মাসুম বিল্লাহ, সভাপতি দেলোয়ার আহম্মেদ, সহ-সভাপতি ইতি মিলন, সাধারণ সম্পাদক আজিজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক মিরাজ, প্রচার সম্পাদক মেহেদী হাসানসহ আরও অনেকে।

 

এ প্রসঙ্গে তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রতিষ্ঠাতা মাসুম বিল্লাহ বলেন, তাড়াশ উপজেলায় রক্তদাতাদের  এটি একটি বৃহত্তর সংগঠন ও প্লাটফর্ম। আজকের ফ্রি ক্যাম্পেইনের মাধ্যমে রক্তদাতাদের একটা ডাটাবেজ তৈরি করা হবে। এছাড়াও আমাদের সংগঠনে রেজিস্ট্রেশন করে যে কেউ সদস্য হতে পারবেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD