1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তাড়াশে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

তাড়াশে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত

মহসীন আলী :
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৪৬৯ বার পড়েছে

সিরাজগঞ্জের তাড়াশে যুবলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। ২৫ জুলাই সোমবার সকালে তাড়াশ প্রেসক্লাব চত্বরে উপজেলা আওয়ামী যুবলীগের আয়োজনে এই প্রতিবাদ সভার আহবায়ক জাকির হোসেন জুয়েলের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

 

গত ১৮ জুলাই সোমবার সিরাজগঞ্জের স্থানীয় দৈনিক কলম সৈনিক, যমুনা প্রবাহ ও আজকের সিরাজগঞ্জ এই ৩টি পত্রিকায় উপজেলা যুবলীগের সভাপতি আনোযার হোসেন খান, ও সাধারণ সম্পাদক ফরহাদ আলী বিদ্যুৎতের নামে মিথ্যা ও বানোয়াট নিউজ প্রকাশ করার প্রতিবাদে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

 

উপজেলার ৮ টি ইউনিটের যুব লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক তাদের নেতা কর্মী নিয়ে পৃথক পৃথক ব্যানারে এ বিক্ষোভ মিছিল নিয়ে আসে। পরে তাড়াশ ডিগ্রি কলেজ গেট থেকে এক যোগে প্রতিবাদ বিক্ষোভ মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে তাড়াশ প্রেসক্লাব চত্বরে প্রতিবাদ সভা করে।

 

এ সভায় বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক মাসুদ,মহিলা আওয়ামীলীগের সভাপতি মনোয়ারা খাতুন মিনিসহ বিভিন্ন পর্যাযের নেতৃবৃন্দ ও আওয়ামী যুব লীগের ৯টি ইউনিটের সভাপতিদ্বয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD