1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
তাড়াশে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

তাড়াশে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত

মহসীন আলী :
  • প্রকাশিত: বুধবার, ২০ জুলাই, ২০২২
  • ৩২৯ বার পড়েছে

সিরাজগঞ্জের তাড়াশে প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ -২ প্রকল্পের আওতায় ৩য় পর্যায়ের (২য) ধাপ ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য জমি ও গৃহ প্রদান কার্যক্রমের উদ্বোধন উপলক্ষে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়েছে।

 

২০ জুলাই বুধবার দুপুরে উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউএনও মেজবাউল করিমের সভাপতিত্বে এ প্রেস ব্রিফিং করা হয়। ‘আশ্রয়ণের অধিকার -শেখ হাসিনার উপহার’ এই শ্লোগান নিয়ে “মুজিব শত বষর্” ৩য় পর্যায়ের ভূমিহীন ও গৃহহীন পরিবারের জন্য বাসগৃহ নির্মান কার্যক্রম বিষয়ে প্রেস ব্রিপিং করেন উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম।

প্রেস ব্রিপিংয়ে তিনি বলেন, প্রধান মন্ত্রীর নির্দেশ এই দেশের একটি মানুষও গৃহহীন থাকবেনা এই প্রতিশ্রুতিতে প্রধানমন্ত্রীর কাজ বাস্তবায়নে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন উপজেলা নির্বাহী অফিসার ও তার সহযোগী বাহিনী। এ উপলক্ষে আগামী ২১ জুলাই সকাল ১০.৩০মিনিটে প্রধানমন্ত্রী সারা দেশে এক সাথে ভিডিও কনফারেন্সের মাধ্যমে উপকারভোগী পরিবারের মাঝে জমিসহ ঘর হস্তান্তর করবেন। সেই সাথে তাল মিলিয়ে এই উপজেলাতেও উপজেলা পরিষদ মিলনায়তনে ৫টি ঘর জমিসহ হস্তান্তর করা হবে।

এ প্রেস ব্রিফিংয়ে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার হোসেন খান, সহকারী কমিশনার ভূমি লালয়া জান্নাতুল ফেরদৌস, প্রকল্প বাস্তাবয়ন কর্মকর্তা নূর মামুন,ইউসিও আব্দুস সালাম জাকারিয়া ও সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD