1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমানের মৃত্যুতে সিরাজগঞ্জে শোকের ছায়া
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমানের মৃত্যুতে সিরাজগঞ্জে শোকের ছায়া

আলমগীর কবির পল্লবঃ
  • প্রকাশিত: শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৯ বার পড়েছে

সিরাজগঞ্জ -০৬ (শাহজাদপুর) আসনের এমপি, সাবেক শিল্প-উপমন্ত্রী ও শাহজাদপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন ভাই তুরস্কের একটি হাসপাতালে আজ ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।পরে রাতেই তার মরদেহ নিয়ে রওনা করা হলে ভোরে ঢাকায় পৌছায় ।

ঢাকার সকল কার্যক্রম শেষে বাংলাদেশ বিমান বাহিনীর একটি হেলিকপ্টারে হাসিবুর রহমান স্বপনের কফিন ঢাকা থেকে পাবনা বেড়া শহীদ আব্দুল খালেক স্টেডিয়ামে পৌছালে সেখানকার বাতাস শোকে ভারী হয়ে ওঠে।প্রিয় নেতাকে শেষ শ্রদ্ধা জানাতে ছুটে আসেন হাজারও নেতা কর্মীরা ।শ্রদ্ধা জানাতে সেখানে আগেই উপস্থিত ছিলেন, বেড়া পৌরসভার মেয়র আব্দুল বাতেন, বেড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রেজাউল হক বাবু, বেড়া উপজেলা নিবার্হী অফিসার আব্দুস সবুর, বেড়া সার্কেল অফিসার জিল্লুর রহমান, বেড়া মডেল থানার ওসি অরবিন্দুসহ সরকারী বেসরকারী ও বিভিন্ন রাজনৈতিক দলের নেতা কর্মীরা।

শ্রদ্ধা নিবেদন শেষে সড়ক পথে তার মরদেহ নির্বাচিত এলাকা শাহজাদপুরে নিয়ে যাওয়া হয়।পরিস্থিতি স্বাভাবিক রাখতে  বেড়া শহীদ আব্দুল খালেক স্টেডিয়ামে মোতায়ন করা হয় বিপুল সংখ্যক পুলিশ । নিকট সূত্রে জানা যায়, সশস্ত্র বাহিনীর মাধ্যমে তাকে সম্পুর্ন রাষ্ট্রীয় মর্যাদায় দাফন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD