1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জের মাধবপুরে গাঁজা পাচারকালে পুলিশ সদস্যসহ ২জন আটক
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

হবিগঞ্জের মাধবপুরে গাঁজা পাচারকালে পুলিশ সদস্যসহ ২জন আটক

পিন্টু অধিকারী :
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ২৬৫ বার পড়েছে
হবিগঞ্জের মাধবপুরে গাঁজা পাচারকালে পুলিশ সদস্যসহ ২জন আটক

হবিগঞ্জের মাধবপুরে গাঁজা পাচারকালে এক পুলিশ সদস্যসহ ২ জনকে গ্রেপ্তার করা হয়েছে।মঙ্গলবার বিকেলে গ্রেপ্তারকৃতদের হবিগঞ্জ আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে প্রেরণ করেন।এ ঘটনা তদন্তে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন-মাধবপুর থানার পুলিশ কনস্টেবল মনির হোসেন (কংনং ১৩১১, বিপি নং ৯৯১৮২০৬৫১৯) ও উপজেলার উত্তর বেজুড়া গ্রামের রঙ্গু মিয়ার ছেলে শাকিল মিয়া (২৮)।এ ঘটনায় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এস.আই) রতন লাল দেব বাদী হয়ে মঙ্গলবার থানায় মাদক আইনে মামলা দায়ের করেন।

মাধবপুর থানা পুলিশ সূত্রে জানা যায়,সোমবার রাতে সীমান্তবর্তী মনতলা এলাকা থেকে একটি মোটরসাইকেল যোগে মনির হোসেন ও তার বন্ধু শাকিলকে নিয়ে মাধবপুর দিকে আসছিল।এসময় মনতলা পুলিশ তদন্ত কেন্দ্রের উপ পরিদর্শক রতন লাল দেবের নেতেৃত্বে টহল দ্বায়িত্বে থাকা একদল পুলিশ উল্লেখিত এলাকায় গতিরোধ করে তল্লাশী চালিয়ে তাদের কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে।

মাধবপুর-চুনারুঘাট সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মহসিন আল মুরাদ এর সত্যতা নিশ্চিত করে বলেন,এ ঘটনায় হবিগঞ্জ পুলিশ সুপার মুরাদ আলীর নির্দেশে পুলিশ কনস্টেবলসহ শাকিলের বিরুদ্ধে নিয়মিত মামলা রুজু হয়েছে।এছাড়া অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোঃ মাহমুদুল হাসানকে প্রধান করে তদন্ত কমিটি গঠন করা হয়েছে।তদন্ত প্রতিবেদনের পর তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD