1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাধবপুরে পুকুর থেকে গ্রেনেড উদ্ধার

পিন্টু অধিকারী
  • প্রকাশিত: শনিবার, ১৯ আগস্ট, ২০২৩
  • ২০১ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুরে পুকুর থেকে একটি গ্রেনেড উদ্ধার করা হয়েছে। শনিবার দুপুর সাড়ে ১২টায় উপজেলার বহরা ইউনিয়নের হাসিনাবাদ গ্রামের আজিজুল ইসলামের পুকুর থেকে গ্রেনেডটি উদ্ধার করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্র জানা গেছে, শনিবার দুপুরে হাসিনাবাদ গ্রামের লোকজন পুকুরে গোসল করতে নামে। হঠ্যৎ করে লোহা জাতীয় শক্ত গোলাকার একটি বস্তু একজনের পায়ে লাগে। পরে এটি তোলা হলে স্থানীয় লোকজন এটিকে গ্রেনেড বলে সন্দেহ করে।

কাসিমনগর ফাঁড়ির এসআই আব্দুল কাদির জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গ্রেনেডটি উদ্ধার করে পানি ভর্তি বালতির মধ্যে রাখা হয়েছে। এটি খুবই পুরাতন তবে এটি সক্রিয় কিনা বিশেষজ্ঞ ছাড়া বলা যাচ্ছেনা। তবে স্থানীয় লোকজনের ধারনা এটি স্বাধীনতা যুদ্ধের সময় পুকুরে পড়েছিল। মাধবপুর থানার অফিসার ইনচার্জ রকিবুল ইসলাম খান জানান, গ্রেনেডটি পরীক্ষা নিরীক্ষা করতে বিস্ফোরক বিশেষজ্ঞ দলকে জানানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD