1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাধবপুরে তেলিয়াপাড়া চা বাগনে মন্দিরের শিবলি*ঙ্গ ভেঙ্গে ফেলেছে দু*বৃর্ত্তরা।
বাংলাদেশ । শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ।। ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মাধবপুরে তেলিয়াপাড়া চা বাগনে মন্দিরের শিবলি*ঙ্গ ভেঙ্গে ফেলেছে দু*বৃর্ত্তরা।

পিন্টু অধিকারী
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৮ মার্চ, ২০২৩
  • ২৩৭ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুরে তেলিয়াপাড়া চা বাগানে রোববার রাতে মন্দিরের শিবলিঙ্গ ভেঙ্গে ফেলেছে দুর্বৃত্তরা। এছাড়া ২৪তম বাৎসরিক উৎসবের সাজসজ্জার কাজ ভেঙ্গে ফেলেছে। চা শ্রমিকরা সকালে এসে দেখে শিবলিঙ্গটি ভাঙ্গা। এই ঘটনা দেখে চা বাগানের শ্রমিকদের মধ্যে উত্তোজনা দেখা দিয়েছে।

উৎসব কমিটি সভাপতি নিরোধ পান সোমবার দুপুরে মাধবপুর থানায় লিখিত অভিযোগ করেছেন। খবর পেয়ে মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক, সহকারী পুলিশ সুপার নির্মলেন্দু চক্রবর্ত্তী, উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান ও হবিগঞ্জ পুলিশ সুপার এস এম মুরাদ আলী সহ ঘটনাস্থলে পরিদর্শন করেন।

বাগানের সভাপতি খোকন পানতাতী বলেন , রাতে অন্ধকারে মন্দির ভাংচুর ও হামলা কে বা কারা এই কাজ করিল, তা সিসি ক্যামেরার ফুটেস দেখে তাদেরকে আইনের আওতায় আনা হোক। মাধবপুর থানার অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাক বলেন, সিসি ক্যামেরার ফুটেস দেখে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ সক্রিয় রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মনজুর আহসান বলেন, চা বাগানে যাতে ধর্মীয় উৎসব শান্তিপূর্ন ভাবে পালন করতে পারে সেজন্য নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়েছে। এছাড়া ধর্মীয় উৎসবের জন্য জন্য সরকারি ভাবে অনুদান প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD