1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিরাজগঞ্জের তাড়াশে গাজাসহ যুবক আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

সিরাজগঞ্জের তাড়াশে গাজাসহ যুবক আটক

মেঃ মহসীন আলী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩১১ বার পড়েছে
Tadas News

সিরাজগঞ্জের তাড়াশে গাজাসহ ১যুবককে আটক করা হয়েছে। ৯ আগষ্ট সোমবার রাতে উপজেলার তালম ইউনিয়নের খোশালপুর গ্রাম থেকে সাড়ে ৩ কেজি গাজা সহ সাগর আলী (২০) নামের এক যুবককে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিত্বে থানার এস আই জিন্নাত’র নেতৃত্বে ও এ এস আই জিয়াউর রহমান এবং সন্তোষের সহযোগীতায দলীয় ফোর্স নিয়ে ওই গ্রামের বাসিন্দা তাজমুল হোসেনের ছেলে সাগর আলীর নিজ বাড়ি থেকে গাজা সহ তাকে আটক করেন। পরে মঙ্গলবার সকালে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাটানো হয়েছে। মামলাতে সাগর আলীর পিতা তাজমুল হোসেনকে আসামী করা হয়েছে। সে পলাতক রয়েছে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক বলেন, জাতীয় সংসদ সদস্য ডাঃ মোঃ আব্দুল আজিজ যে দিন থেকে তাড়াশ থানাকে মাদক মুক্ত ঘোষনা করেছেন সেদিন থেকেই মাদক মুক্ত করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। মাদক কে না বলুন ও মাদক মুক্ত রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD