1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
বৈশিক পরিস্থিতি মোকাবেলায় সরকার কাজ করছে। মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী।
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

বৈশিক পরিস্থিতি মোকাবেলায় সরকার কাজ করছে। মাধবপুরে বিমান প্রতিমন্ত্রী।

পিন্টু অধিকারী :
  • প্রকাশিত: সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ১৬৭ বার পড়েছে

দরিদ্র নিমূলে সরকার সফল হয়েছে। এখন সবার কাজের সুযোগ সৃষ্টি হয়েছে। সামাজিক নিরাপত্তা কর্মসূচীর আওতায় পিছিয়ে পড়া জনগোষ্টীকে উন্নয়নের মূলস্রোতে আনা হয়েছে। তাদের দেওয়া হচ্ছে বিভিন্ন ভাতা। যাদের কোন জমি ও গৃহ নেই তাদের খোঁজে খোজেঁ জমি সহ পাকা ঘর তৈরি করে দেওয়া হয়েছে।

 

নারী শিক্ষার অগ্রগতি সহ বিনিয়োগ ও পরিবেশ সুরক্ষায় সরকার কাজ করছে। কিন্তু কোভিট প্রভাবের কারনে বিশে^র ন্যায় বাংলাদেশ ও কিছু সংকট মোকাবেলা করে এগিয়ে যাচ্ছে। চলমান বিদ্যুত সমস্যা সমাধানে সরকার বিভিন্ন কৌশল খোঁজছে। বিমান ও পর্যটন প্রতিমন্ত্রী এডঃ মাহবুব আলী এমপি রবিবার দুপুরে মাধবপুর উপজেলা প্রশাসন আয়োজিত উপজেলা হল রুমে চা জনগোষ্টীর বিভিন্ন অনুদান, কৃষকদের মাঝে সার বীজ বিতরণ ও মৎস্য সপ্তাহ উদ্বোধনী অনুষ্টান এবং পুরস্কার বিতরণী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

 

উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈনের সভাপতিত্বে ও সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, মাধবপুর,চুনারুঘাট সার্কেল এএসপি মহসিন আল মুরাদ, মেয়র হাবিবুর রহমান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক চেয়ারম্যান আতিকুর রহমান, চেয়ারম্যান আলাউদ্দিন, চেয়ারম্যান পারুল আহমেদ, চেয়ারম্যান মিজানুর রহমান, চেয়ারম্যান সাহাবুদ্দিন আহমেদ, চেয়ারম্যান মিনহাজ উদ্দিন চৌধুরী , প্রেসক্লাব সেক্রেটারী সাব্বির হাসান, মিজানুর রহমান প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD