1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে চোলাইমদসহ গ্রেফতার দুই
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

হবিগঞ্জে চোলাইমদসহ গ্রেফতার দুই

নুরুজ্জামান ফারুকী
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৩৭ বার পড়েছে

হবিগঞ্জের বানিয়াচংয়ে চোলাইমদসহ ২ জনকে গ্রেপ্তার করেছে বানিয়াচং থানা পুলিশ। বৃহস্পতিবার(১৪ জুুলাই) দিবাগত রাতে উপজেলার আলীগঞ্জ রবিদাসপাড়া এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। এসময় এক মাদক কারবারীর কাছ থেকে উদ্ধার করা হয় ২০ লিটার চোলাই মদ।

শুক্রবার(১৫ জুুলাই) দুপুরে বিষয়টি নিশ্চিত করেন বানিয়াচং থানার (ওসি) মোহাম্মদ এমরান হোসেন।
তিনি জানান, আলীগঞ্জ রবিদাসপাড়া এলাকায় অভিযান চালিয়ে মাদক কারবারী বিধান দাস (৩৫) কে ২০ লিটার চোলাই বা দেশীয় মদসহ গ্রেপ্তার করা হয়। সে ওই পাড়ার মৃত গোলাপ রবি দাসের পুত্র।

অপরদিকে, উপজেলার চমকপুর এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত পলাতক আসামী ফরহাদ মিয়া (৩৭) কে গ্রেপ্তার করা হয়। সে ওই গ্রামের নুর মিয়ার পুত্র।

ওসি বলেন, গ্রেপ্তারকৃতদের বিকেলে আদালতে প্রেরণ করা হলে আদালত তাদেরকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD