1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ,গ্রেপ্তার দুই
বাংলাদেশ । শুক্রবার, ১৭ মে ২০২৪ ।। ৮ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল

হবিগঞ্জে গৃহবধূকে গণধর্ষণ,গ্রেপ্তার দুই

নূরুজ্জামান ফারুকী:
  • প্রকাশিত: রবিবার, ২০ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৩৭ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুরে গৃহবধুকে গণধর্ষন মামলার প্রধান আসামী আকছির মিয়াকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। এ সময় তার এক সহযোগিকেও গ্রেপ্তার করা হয়। শনিবার(১৯ ফেব্রুয়ারি) ভোর রাতে তাদেরকে বি.বাড়িয়া জেলার সরাইল থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়।

র‌্যাব-৯ এর স্কোয়াড কমান্ডার এএসপি আব্দুল্লাহ আল নোমান জানান, গত বছরের ৫ ডিসেম্বর মাধবপুর উপজেলার এক গৃহবধুকে কয়েকজন মিলে গণধর্ষণ করে। পরে এ ব্যাপারে ওই গৃহবধূ বাদী হয়ে আকছিরকে প্রধান আসামী করে ৬ ডিসেম্বর মাধবপুর থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

দীর্ঘদিন পালিয়ে থাকার পর শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) গভীর রাতে র‌্যাব-৯ গোপন সংবাদের ভিত্তিতে বি.বাড়িয়া জেলার সরাইলে অভিযান পরিচালনা করে মামলার প্রধান আসামী আকছিরসহ তার এক সহযোগীকে গ্রেফতার করে। এসএসপি আরো জানান, তাদেরকে র‌্যাব জিজ্ঞাসাবাদ চলছে। বিস্তারিত পরে জানানো হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD