1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হেমায়েতপুর-সিংগাইর সড়কে ইজিবাইক বন্ধে কঠোর অবস্থান পুলিশ
বাংলাদেশ । রবিবার, ১৯ মে ২০২৪ ।। ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
বিরল ঘটনার জন্ম দিয়ে ৩ বন্ধুর আমেরিকা জয় খেটে খাওয়া দিনমজুর মানুষের মাঝে ছাতা গ্লোকোজ স্যালাইন ও পানির পট বিতরণ জামালগঞ্জে নদীর ওপর সেতু না থাকায় জনদুর্ভোগ চরমে!! মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী

হেমায়েতপুর-সিংগাইর সড়কে ইজিবাইক বন্ধে কঠোর অবস্থান পুলিশ

সাইফুল ইসলাম তানভীর :
  • প্রকাশিত: বুধবার, ৯ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩১৫ বার পড়েছে

হেমায়েতপুর-সিংগাইর-মানিকগঞ্জ আঞ্চলিক মহাসড়কে প্রতিনিয়ত র্দূঘটনায় প্রান হারাচ্ছে অনেকে,খালি হচ্ছে অনেক মায়ের বুক। বিষয়টি পুলিশ প্রশাসনের নজরে আসলে বেশ বিছুদিন ধরে বিভিন্ন ভাবে ইজিবাইক,হ্যালো বাইক,অটোরিকসা আঞ্চলিক সড়কে চালানো নিষেধ করলেও তা কেউ মানছেনা। বুধবার (৯ ফেব্রুয়ারী) সকাল থেকে দুপুর পর্যন্ত সিংগাইর থানা পুলিশ বিভিন্ন ঝুকিপর্ণূ এরিয়াতে ফেস্টুন লাগিয়ে সর্তক করে দেন এবং যারা নিষেধাজ্ঞা অমান্য করে মহাসড়কে হ্যালো বাইক অটোবাইক, অটোরিকসা চলাচল করেছিল তাদের ২০টি গাড়ি জব্দ করা করেন ।

এ ছাড়াও কাগজ পত্র বিহীন বিভিন্ন প্রকার যানবাহন জব্দ করা হয়েছে বলে জানা যায়। এ ব্যাপারে সিংগাইর সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মোহা.রেজাউল হক জানান,আমরা দীর্ঘদিন ধরে মহাসড়কে র্দূঘটনা রোধকল্পে যানহাহনগুলো চলাচলে নিষেধ করলেও তা না মানায় আজ থেকে কঠোর অভিযান পরিচালনা করছি এবং যে সমস্ত গাড়ী জব্দ করেছি সেগুলি ডাম্পিং করব। এ সময় স্থানীয় উপস্থিত সাংবাদিকদে সহযোগীতাও কামনা করেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD