1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
স্বেচ্ছাসেবক লীগের সদ্য প্রয়াত সভাপতি নির্মল রঞ্জন গুহ'র স্মরণসভা ও বৃক্ষরোপণ কার্যক্রমের শুভ উদ্বোধন
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

স্বেচ্ছাসেবক লীগের সদ্য প্রয়াত সভাপতি নির্মল রঞ্জন গুহ’র স্মরণসভা ও বৃক্ষরোপণ কার্যক্রমের শুভ উদ্বোধন

রুহুল আমিন :
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩৭৫ বার পড়েছে
মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে সদ্য প্রয়াত সভাপতি নির্মল রঞ্জন গুহ’র স্মরণসভা ও বৃক্ষরোপন কার্যক্রম শুভ উদ্ধোধন করা হয়েছে। গতকাল বৃহস্পতিবার  বেলা সাড়ে ১২ টায় মানিকগঞ্জ শহরের মুক্তিযোদ্ধা মঞ্চে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদ্য প্রয়াত সভাপতি মানবতার ফেরীওয়ালা জননেতা নির্মল রঞ্জন গুহ’র স্মরণসভা অনুষ্ঠিত হয়।
এর আগে বেলা ১২ টায় বঙ্গবন্ধু চত্বরে সংগঠনের কেন্দ্রীয় ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বৃক্ষরোপন ও বিতরণ কাজের শুভ উদ্বোধন করেন। স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেজবাউল হোসেন সাচ্চু বলেন নির্মল রঞ্জন গুহ ছিলেন রাজনীতির রাজপুত্র!
তিনি তাঁর কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন নেতাকর্মীদের হৃদয়ে। তিনি নির্মল রঞ্জন গুহ’র নামে একটি সড়কের নামকরণ করার জন্য অনুরোধ করেন। তখন স্থানীয় মেয়র রমজান আলী নির্মল রঞ্জন গুহ’র নামে একটি সড়কের নামকরণ করার আশ্বাস প্রদান করেন।
বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, তিনি বলেন নির্মল রঞ্জন গুহ ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক। জননেত্রী শেখ হাসিনার স্নেহধন্য! তিনি করোনা কালীন সময় জীবনের মায়া ত্যাগ করে মানবিক কাজ করতে করতে মানবতার ফেরীওয়ালা হয়ে উঠেন। তিনি নেতাকর্মীদের জননেতা নির্মল রঞ্জন গুহকে অনুসরণ করতে বলেন। যার মাধ্যমে একজন প্রকৃত স্বেচ্ছাসেবক হয়ে উঠা সম্ভব।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন মানিকগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাড. গোলাম মহিউদ্দিন, মানিকগঞ্জ সদর পৌরসভার মেয়র রমজান আলী। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সুলতানুল আজম খান আপেল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম রাজা, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আহম্মদ উল্লাহ জুয়েল, উপ দপ্তর সম্পাদক রাহুল দাস, কার্যনির্বাহী সদস্য মোদাব্বির হোসেন শাহীন, সদস্য মাহমুদ রাজ্জাক অপু প্রমূখ।
এসময় আরও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ইসহাক মিয়া, কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য রাজ্জাক হোসাইন রাজ,সাহাবুদ্দিন চঞ্চল, আবু জাফর, সদস্য বিশ্বজিৎ হালদার,  সভাপতিত্ব করেন মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি অ্যাড. আবু বক্কর সিদ্দিক খান তুষার, সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক আবুল বাসার।
এছাড়া আরও উপস্থিত ছিলেন মানিকগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের বিপুল সংখ্যক নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD