1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ঘুষ নিয়ে ফেরৎ দিলেন ইউপি সদস্য
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ঘুষ নিয়ে ফেরৎ দিলেন ইউপি সদস্য

রুহুল আমিন :
  • প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২
  • ৩১১ বার পড়েছে

আনছার ভিডিপির সদস্য দরিদ্র এক নারীর নিকট থেকে উৎকোচ হিসাবে ২০ হাজার টাকা ঘুষ নিয়ে ফেরৎ দিতে বাধ্য হলেন মানিকগঞ্জ সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ৪নং ওয়ার্ডের বর্তমান সদস্য মোঃ ছানোয়ার হোসেন খান। তিনি আঠালিয়া গ্রামের মৃত বছির উদ্দিনের ছেলে।

 

অভিযোগ সূত্রে জানাগেছে গত এক বছর পূর্বে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের আঠালিয়া গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে মিষ্টার রনি শেখের সঙ্গে একই উপজেলার চান্দহর ইউনিয়নের ঢালী পাড়ার ইকবুল শেখের মেয়ে মাইমুনার সামাজিক ভাবে বিবাহ হয়। বিবাহের পর তাদের দম্পতি জীবন ভালোই কাটছিল । কিছুদিন যেতে না যেতেই উভয়ের মধ্য কলহের সৃষ্টি হয়। এরই জের ধরে মাইমুনা তার বাবার বাড়িতে চেলে যান পারিবারিক এ বিরোধ মীমাংসা জন্য রনি শেখের নানী মোসাঃ মানুয়ারা খাতুন ঐ ইউপি সদস্য ছানোয়ার খানের দারস্থ হন। ইউপি সদস্য মীমাংসার কথাবলে তার নিকট থেকে ২০ হাজার টাকা উৎকোচ নিয়ে কাজ না করেই টাকা আত্মসাৎ করার ফন্দি আঁটে ।

 

সে টাকা চাইতে গেলে ইউপি সদস্য তাকে উল্টো প্রাণ নাশ ও ভিটে বাড়ী ছাড়া করার হুমকি দেন । এ ঘটনায় সিংগাইর সার্কেল সহকারী পুলিশ সুপারের নিকট একটি অভিযোগ দায়ের করেন তিনি। অবশেষে সিংগাইর এ এসপি রেজাউল হকের হস্ত ক্ষেপে ঐ ইউপি সদস্য টাকা ফেরৎ দিতে বাধ্য হন। গতকাল শুক্রবার সকালে ঘুষের টাকা ফেরৎ পাওয়ার বিষয়টি অভিযোগাকারী মোসাঃ মানুয়ারা খাতন সাংবাদিকদের বিষয় টি নিশ্চিত করেন ।

 

ইতো পূর্বে তার এলাকার এক ভ্যানচালকে কাজ করে দেওয়ার শর্তে ৪০ হাজার টাকা উৎকোচ নিয়ে৷ ছিলেন। স্থানীয়দের চাপের মুখে সেই টাকা ফেরত দিতে বাধ্য হন তিনি। এছাড়া নানা অনিয়ম ও করোনা মহামারী সংক্রমণ কালীন প্রণোদনা আত্মসাৎ অভিযোগে তৎকালীন নির্বাহী কর্মকর্তা তাকে কয়েক বার শোকস করেছিলেন ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD