1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জের মাধবপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

হবিগঞ্জের মাধবপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি

পিন্টু অধিকারী :
  • প্রকাশিত: বুধবার, ৬ অক্টোবর, ২০২১
  • ২৭৮ বার পড়েছে
হবিগঞ্জের মাধবপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি
হবিগঞ্জের মাধবপুরে অস্ত্রের মুখে জিম্মি করে ব্যবসায়ীর বাড়ীতে ডাকাতি

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বেজুড়া জিন্নতপুর গ্রামে ব্যাবসায়ী ওয়াসীম আকরামের বাড়ীতে গৃহস্বামী ও তার শিশু পুত্রকে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে নগদ অর্থ,স্বণার্লংকার,মোটর সাইকেল সহ ৯ লক্ষাধিক টাকার মালামাল লুটে নিয়েছে।সোমবার গভীর রাতে এ ঘটনা ঘটেছ।

মঙ্গলবার সকালে মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক,ডিবি ওসি আল আমীন,ওসি (তদন্ত) এস এম মাইনুদ্দিন, মমিনুল ইসলাম পিপি এম সহ পুলিশ কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।বেজুড়া গ্রামের হাজী একরাম হোসেনের ছেলে ব্যাবসায়ী ওয়াসীম আকরাম জানান সোমবার দিবাগত রাত ৩টা ১০ মিনিটে তাদের জিন্নতপুরের নতুন বাড়ীতে দরজার লক ভেঙ্গে ৬ জন মুখোশদারী লোক ঘরে প্রবেশ করে।

দরজার বিকট শব্দে তার শিশুপুত্র,স্ত্রী ও বৃদ্ধ মা ভয়ে চিৎকার শুরু করে।প্রথম তাকে প্রহার করে পরে তার ১৩ মাস বয়সী শিশুপুত্র আয়ান ও তাকে ছুরি ধরে জিম্মি করে ড্রয়ার থেকে নগদ ১ লাখ ৩০ হাজার টাকা,৮ ভরি ওজনে স্বর্ণালংকার ও ২ লাখ ৬০ হাজার টাকা মূল্যের সুজকি জিকচার এসএফ ১৫৫ সিসি মোটর সাইকেল নিয়ে গেছে।

ঘরের বাহিরে আরো ৩/৪ জন লোক ছিল।ঘরের ভিতরে থাকা ডাকাতদের হাতে চাইনিজ কোড়াল রামদা ও ছুড়ি ছিল বলে তিনি জানিয়েছেন।মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রাজ্জাক জানান ঘটনাস্থল পরিদর্শন করেছি ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD