1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিরাজগঞ্জের তাড়াশে ইউপি চেয়ারম্যানকে জিম্মি করে বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

সিরাজগঞ্জের তাড়াশে ইউপি চেয়ারম্যানকে জিম্মি করে বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

মোঃ মহসীন আলী :
  • প্রকাশিত: বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৪৫৮ বার পড়েছে
সিরাজগঞ্জের তাড়াশে ইউপি চেয়ারম্যানকে জিম্মি করে বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি
সিরাজগঞ্জের তাড়াশে ইউপি চেয়ারম্যানকে জিম্মি করে বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি

সিরাজগঞ্জের তাড়াশে আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যানের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে।২৮ সেপ্টেম্বর মঙ্গলবার গভীর রাতে তালম ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি তারটিয়া গ্রামের বাসিন্দা আব্বাস-উজ-জামানের বাড়িতে এ ডাকাতি হওয়ার ঘটনা ঘটে।

সরেজমিনে গিয়ে জানা গেছে,চেয়ারম্যানের বাড়ী ৬টি ঘর ইটের বিল্ডিং ও ৪টি ঘর মাটির দুই তালা বিশিষ্ট।ওই রাতে চেয়ারম্যান ও তার মা বাড়ীতে ছিলেন।স্থানীয়দের ধারনা ডাকাত দলের ২/১জন সদস্য চেয়ারম্যানের সাথে সাক্ষাত করার জন্য বাড়ীর মধ্যে ঢুকে লুকিয়ে থাকে।

চেয়ারম্যান সন্ধ্যা রাতে বাড়ি ফিরে খাওয়া দাওয়া করে ঘুমাতে যাবে এমন সময় ডাকাত দলের সদস্যরা আগ্নেয় অস্ত্রের মুখে জিম্মি করে তাকে আটকিয়ে হাত পা বেধে ফেলে।পরে পূর্ব পাশের ভিতরের গেটের বালা কেটে ডাকাত দলের অন্য সদস্যরা ভিতরে প্রবেশ করে।

পরে তার মাকেও বেধে ফেলে ডাকাত দল অস্ত্র ধরে ২ জনকে আটকে রেখে তারা ৭টি আলমারী,৪টি ট্রাঙ্ক,২টি সেলফ ও ৪টি ড্রেসিং টেবিল ভেঙ্গে ৬০ ভরি সোনার গহনা ও নগদ ২ লক্ষ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।এতে প্রায় চেয়ারম্যানের ৫০ লক্ষ টাকার মালামাল ছিনতাই হয়েছে।

বিষয়টির সমবেদনা জানাতে দেখা করেছেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সঞ্জিত কর্মকার,সাথে ছিলেন মাগুড়া বিনোদ ইউপি চেয়ারম্যান ও সভাপতি প্রভাষক আতিকুল ইসলাম বুলবুল।এ বিষয়ে তালম ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি তারটিয়া গ্রামের বাসিন্দা আব্বাস-উজ-জামান বলেন,আমার বাড়ীতে ১৫/২০ জনের ডাকাত দল আমাকে ও আমার অসুস্থ বৃদ্ধ মাকে বেধে রেখে রাত ১.১৫ মিনিট থেকে ৩.৩০ মিনিট পর্যন্ত সব গুলা ঘর তন্ন তন্ন করে ভেঙ্গে চুড়ে যা যা নেওয়ার দরকার তারা নিয়ে গেছে।

আমার মাকে ও আমাকে তারা জানে মারে নাই এজন্য আল্লাহর নিকট অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করছি।এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক বিষয়টি নিশ্চিশ করে বলেন,চেয়ারম্যানের বাড়ীতে ডাকাতী হওয়ার ঘটনা দুঃখজনক।খবর পেয়ে সঙ্গে সঙ্গে সেখানে পুলিশ পাঠানো হয়েছে।তদন্ত চলছে।তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD