1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে হাত মুখ বাঁধা অবস্থায় তরুণীর গলাকাটা লাশ উদ্ধার
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২১শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হবিগঞ্জে হাত মুখ বাঁধা অবস্থায় তরুণীর গলাকাটা লাশ উদ্ধার

নূরুজ্জামান ফারুকী:
  • প্রকাশিত: সোমবার, ২৭ ডিসেম্বর, ২০২১
  • ২৭৫ বার পড়েছে

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার বড়ভাকৈর (পূর্ব) ইউনিয়নের বাগাউড়া গ্রামের একটি ধান ক্ষেত থেকে জুবা বেগম (১৭) নামের এক তরুণীর হাত মুখ বাঁধা অবস্থায় গলা কাটা লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ। সোমবার (২৭ ডিসেম্বর) সকালে হরিনগর এলাকায় রাস্তার পাশের একটি ধান ক্ষেত থেকে লাশটি উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, জুবা বেগম নবীগঞ্জ উপজেলার বড় ভাকৈর ইউনিয়নের বাগাউড়া গ্রামের সুফি মিয়ার মেয়ে। খবর পেয়ে তাৎক্ষণিক নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমেদ, ওসি তদন্ত আমিনুল ইসলামসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করেন।

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আবুল খায়ের চৌধুরী।এ ব্যাপারে জুবা বেগমের বাবা সুফি মিয়া কান্নাজড়িত কণ্ঠে বলেন, প্রতি দিনের মত রাতে এক সাথে খাওয়া দাওয়া করে মেয়ে পাশের রুমে ঘুমিয়েছিল। আমি সকালে ঘুম থেকে উঠে ধানক্ষেতে চলে যাই। হঠাৎ করে আমার কাছে খবর আসে আমার মেয়ের গলাকাটা লাশ পাওয়া গেছে। জুবার বাবা সুফি মিয়া আরো বলেন, আমি আমার মেয়ের হত্যাকারীর বিচার চাই।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. ডালিম আহমেদ বলেন, ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করে লাশ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে প্রেরণ করি। ময়না তদন্তের রিপোর্ট আসার পর বিস্তারিত জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD