1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে সড়কে দূর্ঘটনায় যুবক নিহত
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হবিগঞ্জে সড়কে দূর্ঘটনায় যুবক নিহত

নূরুজ্জামান ফারুকী:
  • প্রকাশিত: শনিবার, ২২ জানুয়ারি, ২০২২
  • ৩৯৪ বার পড়েছে

হবিগঞ্জ-মিরপুর সড়কের নতুন বাজার এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে তপু দাস (২৮) নামের এক মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এ ঘটনায় ঘণ্টাখানেক ওই সড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে পরে তপুকে সদর হাসপাতালে নিয়ে এলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে তার স্বজনরা সদর হাসপাতালে ছুটে আসেন। তাদের আহাজারিতে হাসপাতালের পরিবেশ ভারী হয়ে উঠে। তপুর দাস মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার দেবিপুর গ্রামের নিঠু দাসের পুত্র।

গতকাল শুক্রবার বিকেলে বাড়ি থেকে হবিগঞ্জ শহরে এক আত্মীয়ের বাসায় আসার জন্য মোটর সাইকেলযোগে রওয়ানা হয়। পথিমধ্যে নতুন বাজার এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা লেগে মোটর সাইকেলটি উল্টে যায়। এতে সে গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। সদর থানা পুলিশ লাশের সুরতহাল তৈরি করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করে। চিকিৎসক জানিয়েছেন, মাথায় হেলমেট না থাকায় আঘাত প্রাপ্ত হলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD