1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে রেজা কিবরিয়াকে অবাঞ্ছিত ঘোষণা
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

হবিগঞ্জে রেজা কিবরিয়াকে অবাঞ্ছিত ঘোষণা

নূরুজ্জামান ফারুকী:
  • প্রকাশিত: সোমবার, ৬ জুন, ২০২২
  • ২০২ বার পড়েছে

গণঅধিকার পরিষদের আহ্বায়ক ও সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ছেলে ড. রেজা কিবরিয়াকে হবিগঞ্জের নবীগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেছে উপজেলা আওয়ামী লীগ। শনিবার উপজেলা আওয়ামী লীগের এক কর্মসূচি থেকে রেজা কিবরিয়াকে নবীগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করা হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রাণনাশের হুমকি ও কটূক্তির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করে উপজেলা আওয়ামী লীগ। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গতি গোবিন্দ দাশের পরিচালনায় শহরের নতুন বাজার মোড়ে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তারা বলেন, ১৯৭১-এর পরাজিত শত্রুরা শেখ হাসিনার আকাশচুম্বী জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে। ‘৭৫-এর খুনি চক্র বিএনপি-জামায়াত তাই তার বিরুদ্ধে প্রতিনিয়ত কুৎসা ও কটূক্তির পাশাপাশি হত্যার হুমকি দিচ্ছে। তারা ড. রেজা কিবরিয়াকে বিএনপির ‘পেইড এজেন্ট’ আখ্যা দিয়ে নবীগঞ্জে অবাঞ্ছিত ঘোষণা করেন।

নবীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গতি গোবিন্দ বলেন, রেজা কিবরিয়াকে শুধু অবাঞ্ছিত নয়, তাকে নবীগঞ্জে প্রবেশে আগামীতে বাধা দেওয়া হবে। তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করেছেন। নবীগঞ্জের সন্তান হলেও তিনি আর এখানে আসার অধিকার রাখেন না। নবীগঞ্জ উপজেলা গণফোরামের সদস্য সচিব মুরাদ আহমদ বলেন, ড. রেজা কিবরিয়াকে অবাঞ্ছিত করার ঘটনাটি দুঃখজনক। আমরা এর নিন্দা জানাচ্ছি। গণঅধিকার পরিষদের আহ্বায়ক ড. রেজা কিবরিয়া এনিয়ে কোন মন্তব্য করেননি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD