1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে চাচার মুখ অ্যাসিডে ঝলসে দিলেন ভাতিজা
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

হবিগঞ্জে চাচার মুখ অ্যাসিডে ঝলসে দিলেন ভাতিজা

নূূূূরুজ্জামান ফারুকী:
  • প্রকাশিত: সোমবার, ১৪ ফেব্রুয়ারি, ২০২২
  • ২১২ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুরে পারিবারিক কলহের জের ধরে ঘুমন্ত চাচার শরীরে অ্যাসিড নিক্ষেপ করেছেন ভাতিজা। তার নিক্ষিপ্ত অ্যাসিডে ঝলসে গেছে চাচার মুখমণ্ডলসহ শরীরের বিভিন্ন অংশ। আশঙ্কাজনক অবস্থায় শাহজাহান মিয়াকে (৩৮) সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। শনিবার সকালে উপজেলার ধর্মঘর ইউনিয়নের আম্বারিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও তাদের পরিবার জানায়, কয়েকদিন আগে মৃত ফজলু মিয়ার ছেলে শাহজাহান মিয়া ও তার ভাবি জুলেখা বেগমের মধ্যে ঝগড়া হয়। এ খবর পেয়ে জুলেখা বেগমের ছেলে ফারুক আহম্মেদ নওশাদ (২৬) শুক্রবার টাঙ্গাইল থেকে বাড়ি আসেন। তিনি মায়ের সঙ্গে ঝগড়া করায় চাচার ওপর চরম ক্ষিপ্ত হন। এর জেরে শনিবার সকাল সাড়ে ৮টার দিকে শাহজাহানের ঘরে প্রবেশ করে ঘুমন্ত অবস্থায় তার ওপর অ্যাসিড ছুড়ে মারেন। এতে শাহজাহানের মুখমণ্ডল, গলা ও বুক ঝলসে যায়। আশঙ্কাজনক অবস্থায় স্থানীয়রা তাকে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোক্তাদির তালুকদার তাকে উন্নত চিকিৎসার জন্য সিলেটে পাঠান।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুর রাজ্জাক বলেন, ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে অ্যাসিড নিক্ষেপে ব্যবহৃত জগ, ঝলসে যাওয়া মশারিসহ বিভিন্ন আলমত জব্দ করেছে। পরে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD