1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জের মাধবপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-৪
বাংলাদেশ । মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪ ।। ৭ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

হবিগঞ্জের মাধবপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-৪

পিন্টু অধিকারী :
  • প্রকাশিত: রবিবার, ১৭ অক্টোবর, ২০২১
  • ৮৯৭ বার পড়েছে
হবিগঞ্জের মাধবপুরে পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত-৪

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের পৃথক স্থানে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে চার যুবক নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে আরও দুই যুবক।রবিবার (১৭ অক্টোবর) দুপুর ২টার দিকে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের সুরমা চা বাগানের তিন বাংলো নামক স্থানে প্রথম দুর্ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,তেলিয়াপাড়া থেকে একটি দ্রুতগামী মোটরসাইকেল চুনারুঘাট যাওয়ার পথে সুরমা চা বাগানের তিনবাংলো নামক স্থানে বিপরীত দিক থেকে আসা আরেকটি মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই মোজাম্মেল হক (২১) নামে এক যুবক নিহত হন।

খবর পেয়ে তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় তিন যুবককে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক অজয় রায় (২০)কে মৃত ঘোষণা করেন ও জয় দেব (২১) কে উন্নত চিকিৎসার জন্য সিলেট উসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয় এবং অনিক বিশ্বাস (১৮) কে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

নিহত মোজাম্মেল হক হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার মিরাশি ইউনিয়নের হাজীপুর গ্রামের আব্দুল হক এর পুত্র ও অজয় রায় একই জেলার মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকার গোপাল রায়ের পুত্র।আহত জয় দেব মাধবপুর উপজেলার শাহজিবাজার এলাকার পলাশ দেবের পুত্র ও অনিক বিশ্বাস একই এলাকার চন্দ্র বিশ্বাস এর পুত্র।

দুর্ঘটনায় হতাহতের লাশ দেখে অফিসে যাওয়ার সময় বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কের উত্তর সুরমা এলাকায় দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ইফতিকার আহমেদ (৪০) নামে এক ব্যাক্তি নিহত হন।তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত তারেক মিয়া (৩০) কে উদ্ধার করে মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তারেক মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার তেলিয়াপাড়া গ্রামের ডা.শাজাহান মিয়ার পুত্র ও ইফতিকার আহমেদ একই জেলার বানিয়াচং উপজেলার নন্দিপাড়া এলাকার আব্দুল জলিলের পুত্র। তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ গোলাম মোস্তফা উভয় ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD