1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জের মাধবপুরে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলা
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

হবিগঞ্জের মাধবপুরে এসিল্যান্ড অভিযানে ১৩টি মামলা

পিন্টু অধিকারী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ২৬০ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুরে উপজেলা করোনার সংক্রমনের হার ধীর গতিতে বৃদ্ধি পাচ্ছে মাধবপুর উপজেলা। করোনা সংক্রমণ রোধে হবিগঞ্জ মাধবপুর চলছে ‘কঠোর বিধিনিষেধ’। আর তা বাস্তবায়নে কঠোর অবস্থানে রয়েছে মাধবপুর উপজেলা প্রশাসন।সোমবার (২ই আগস্ট) সহকারি কমিশনার (ভূমি) মোঃ মহিউদ্দিন পরিচালিত মোবাইল কোর্টে বিধিনিষেধ না মানায় দোকান মালিক ও যানবাহনের চালক ও ব্যক্তি কাছ থেকে ১৩টি মামলায় ১২হাজার ৯০০ টাকা জরিমানা আদায় করা হয়।

সরকার নির্দেশিত কঠোর লকডাউন বাস্তবায়নে আজ মাধবপুর উপজেলায় উপজেলা প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ বাহিনী ও আনসার বাহিনীর সমন্বয়ে দিনব্যাপী অভিযান পরিচালনা করা হয়। এ বিষয়ে নির্বাহী ম্যাজিষ্ট্যট ও মাধবপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মহিউদ্দিন বলেন, সারা দেশে প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা।

  বাজারের আসা লোকজনদের প্রতি উনি অনুরোধ জানান সবার যেন মাক্স পরে বাজারে আসে। মাস্ক অবশ্যই পড়তে হবে। কেউ মাস্ক ছাড়া বাইরে বের হলে তার সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে। নিজে সচেতন হোন। অন্যকে সচেতন করুন। সকলকে প্রয়োজনে ঘর থেকে বের হলে আবশ্যিক ভাবে মাস্ক পরিধান করার নির্দেশনা দেয়া হল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD