1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে দুজনের মৃত্যু
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

হবিগঞ্জের আজমিরীগঞ্জে বিদ্যুতের ট্রান্সফরমার চুরি করতে গিয়ে দুজনের মৃত্যু

অপু আহমেদ রওশন:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৬ জানুয়ারি, ২০২২
  • ২৮৩ বার পড়েছে

হবিগঞ্জের আজমিরীগঞ্জে শিবপাশায় বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফর্মার চুরি করতে গিয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে।পথচারীদের মাধ্যমে খবর পেয়ে আজমিরীগঞ্জ পুলিশ ওই দুই যুবকের লাশ উদ্ধার করে । তবে তাৎক্ষণিকভাবে তাদের পরিচয় জানা যায়নি ।বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সকালে এ ঘটনাটি ঘটেছে। বিষয়টি নিশ্চিত করেছেন আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম।স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা যায়, সকালে এক ব্যক্তি আজমিরীগঞ্জ উপজেলার শিবপাশা বাজারে হাটাহাটির সময়ে একটি বৈদ্যুতিক খুঁটিতে দুই যুবককে ঝুলে থাকতে দেখেন।

এ সময় ওই লোক চিৎকার চেঁচামেচি শুরু করলে আশপাশের স্থানীয় লোকজন এসে জটলার সৃষ্টি হয়।পরে লোক মারফত খবর পেয়ে আজমিরীগঞ্জ থানা পুলিশ এসে মৃতদেহগুলো উদ্ধার করে। স্থানীয়দের ধারণা রাতের বেলা বিদ্যুৎ খুঁটি থেকে ট্রান্সফরমার চুরি করতে গিয়েই তাদের মৃত্যু হয় ।এ বিষয়ে আজমিরীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরুল ইসলাম জানান, প্রাথমকিভাবে মনে হচ্ছে বৈদ্যুতিক খুঁটি থেকে ট্রান্সফর্মার চুরির জন্যই তারা খুঁটিতে উঠছিল কিন্তু চুরি করার আগেই তাদের মৃত্যু হয় ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD