1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিরাজগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণাকালে নৌকা সমর্থকদের অর্তকিত হামলা
বাংলাদেশ । বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিরাজগঞ্জে স্বতন্ত্র প্রার্থীর প্রচারণাকালে নৌকা সমর্থকদের অর্তকিত হামলা

মহসীন আলী :
  • প্রকাশিত: শনিবার, ১ জানুয়ারি, ২০২২
  • ২৮৫ বার পড়েছে

সিরাজগঞ্জের তাড়াশে নৌকা সমর্থকদের অর্তকিত হামলায় স্বতন্ত্র প্রার্থীর ২০জন কর্মী আহত এবং ৩০টি মোটর সাইকেল ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে উপজেলার সগুনা ইউনিয়নের সবুজপাড়া আক্কেলের ঘাট (আমতলা) এলাকায়। অভিযোগ সূত্রে জানা যায় ৩১ ডিসেম্বর ২০২১ তারিখ আনুমানিক সন্ধ্যার দিকে ওই স্থানে নির্বাচনী প্রচারণাকালে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলফিকার আলী ভুট্টু (আনারস) ও তার সমর্থকদের ওপর হামলা চালায় আওয়ামী লীগ প্রার্থী নজরুল ইসলাম চৌধুরীর (নৌকা) ভাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এফ কবির চৌধুরী ও তার সমর্থকগন। এ সময় তারা স্বতন্ত্র প্রার্থীর ৩০টি মোটর সাইকেল ভাংচুর করেছে ও অন্তত ২০জন কর্মী সমর্থককে আহত করেছে।

১ জানুয়ারী ২০২২ তারিখ শনিবার দুপুরে এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী জুলফিকার আলী ভুট্টু (আনারস) রিটার্নিং অফিসার সহ বিভিন্ন দফতরে একটি লিখিত অভিযোগ দায়ের করছেন। সগুনা ইউনিয়ন পরিষদের (আনারস) স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জুলফিকার আলী ভুট্টু জানান, ৩১ ডিসেম্বর সন্ধ্যার পর ৪০/৪৫টি মোটর সাইকেলে আমার সমর্থকদের নিয়ে ইউনিয়নে নির্বাচনী প্রচারণার জন্য বের হই। প্রচারণাকালে সবুজপাড়া আক্কেলের ঘাট এলাকায় পৌঁছালে ওৎ পেতে থাকা নৌকা প্রার্থীর ভাড়াটে সন্ত্রাসীরা আমার সমর্থকদের ওপর অতর্কিতভাবে হামলা চালায়। এ সময় আমার সমর্থকদের তারা রড, লাঠি ও বাটাম দিয়ে মারপিট করে এবং আমার কর্মীদের ৩০টি মোটর সাইকেল ভাঙচুর করে।

এতে নৌকার সর্মথকদের হামলায় আমাদের ২০জন কর্মী আহত হয়। তিনি আরও জানান, ঘটনাটি ঘটার সঙ্গে সঙ্গে উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন ও রিটার্নিং কর্মকর্তা এবং থানার ওসিকে বিষয়টি জানানো হয়েছে। পরে শনিবার দুপুরে লিখিত অভিযোগ স্ব স্ব দফতরে দেওয়া হয়েছে। এ বিষয়ে সগুনা ইউপির আওয়ামীলীগ মনোনীত নৌকার প্রার্থী নজরুল ইসলাম চৌধুরী বলেন, স্বতন্ত্র প্রার্থী (আনারস) যে অভিযোগ দিয়েছে তা সম্পুন্ন মিথ্যা ও বানোয়াট। আমার নির্বাচনী এলাকার জন সমর্থনকে নষ্ট করার জন্য তারা নিজেরাই বিভিন্ন মিথ্যা পায়তারা করছে।ওইখানে আমার নির্বাচনী মিটিং ছিল। তারা মিটিং ব্যাহত করার উদ্দ্যেশে ওখানে এসে বাশি বাজানো শুরু করে। আমি মিটিং শেষ করে দেখি তারা ওখানেই অবস্থান করছে এবং আমার নামে বিভিন্ন ন্যাক্কার জনক কথা বলছে। আর ওই সময় রাত বাজে সাড়ে ৯টা ।

নির্বাচনী প্রচারনার সময় নয়। তখন আমি নির্বাচন কর্তৃপক্ষকে অবহিত করি। পরে আমি নিজে গিয়ে তাদেরকে যেতে বলেছি। তারা চলে গেছে সেখানে কোন কিছুই হয় নাই। তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফজলে আশিক বলেন, এখনো কোন অভিযোগ পাইনি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে। তাড়াশ রির্টানিং অফিসার ও উপজেলা শিক্ষা অফিসার আকতারুজ্জামান বলেন, বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD