1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিরাজগঞ্জের তাড়াশে গাজাসহ যুবক আটক
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিরাজগঞ্জের তাড়াশে গাজাসহ যুবক আটক

মেঃ মহসীন আলী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ৩০৬ বার পড়েছে
Tadas News

সিরাজগঞ্জের তাড়াশে গাজাসহ ১যুবককে আটক করা হয়েছে। ৯ আগষ্ট সোমবার রাতে উপজেলার তালম ইউনিয়নের খোশালপুর গ্রাম থেকে সাড়ে ৩ কেজি গাজা সহ সাগর আলী (২০) নামের এক যুবককে আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিত্বে থানার এস আই জিন্নাত’র নেতৃত্বে ও এ এস আই জিয়াউর রহমান এবং সন্তোষের সহযোগীতায দলীয় ফোর্স নিয়ে ওই গ্রামের বাসিন্দা তাজমুল হোসেনের ছেলে সাগর আলীর নিজ বাড়ি থেকে গাজা সহ তাকে আটক করেন। পরে মঙ্গলবার সকালে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে জেল হাজতে পাটানো হয়েছে। মামলাতে সাগর আলীর পিতা তাজমুল হোসেনকে আসামী করা হয়েছে। সে পলাতক রয়েছে।

এ ব্যাপারে থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক বলেন, জাতীয় সংসদ সদস্য ডাঃ মোঃ আব্দুল আজিজ যে দিন থেকে তাড়াশ থানাকে মাদক মুক্ত ঘোষনা করেছেন সেদিন থেকেই মাদক মুক্ত করতে আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি। মাদক কে না বলুন ও মাদক মুক্ত রাখতে এ অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD