1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিংগাইরে প্রেমের প্রলোভনে তরুণীর আপত্তিকর ভিডিও ইন্টারনেটে,গ্রেফতার ১
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০২ মে ২০২৪ ।। ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিংগাইরে প্রেমের প্রলোভনে তরুণীর আপত্তিকর ভিডিও ইন্টারনেটে,গ্রেফতার ১

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: শুক্রবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৬৫ বার পড়েছে

তরুণীর সঙ্গে প্রেম, অতপর ঘুরতে যাওয়া এবং সম্ভ্রমহানি। সব শেষ পর্নোগাফি আইনে থানায় মামলা। এমনই ঘটনা ঘটেছে মানিকগঞ্জ জেলার সিংগাইর উপজেলায়। এ ঘটনায় অভিযুক্ত গ্রেফতার। মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ২১ ফেব্রুয়ারি সোয়া ১১ টার দিকে ১৬ বছরের এক তরুণীকে উপজেলার কিটিংচর গ্রামের মোঃ শাহাদত হোসেনের ছেলে আশিকুর রহমান শুভ (২১) ফুসলাইয়া বায়রা গ্রামের আসিফের বাড়িতে নিয়ে যায়।

তরুণীকে ওই বাড়ির একটি ঘরে আটকে রেখে ভয়-ভীতি ও হুমকি প্রদর্শন করে বিবস্র করে। এরপর শুভ তার মোবাইল ফোনের মাধ্যমে ওই তরুণীর অশ্লিল ভিডিও ও স্থিরচিত্র ধারণ করে। এসময় ওই তরুণী কান্নাকাটি করে। এতে শুভ ক্ষিপ্ত হয় এবং এ ঘটনা কাউকে বললে অশ্লিল ভিডিও ও স্থিরচিত্র ইন্টারনেট ও ফেসবুকে ছেড়ে দিবে বলে হুমকি দেয়। এরপর শুভ ঠিকই ওই অশ্লিল ভিডিও ও স্থিরচিত্র ফেসবুক ও মেসেঞ্জারে ছড়িয়ে দেয়।

এ ব্যাপারে ভুক্তভোগী স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের কাছে বিচার দাবি করলে অভিযুক্ত শুভ ক্ষিপ্ত হয়ে ২৪ ফেব্রুয়ারি সকাল ৯ টার দিকে শুভ তার বন্ধুদের যোগসাজশে শিলা আক্তার নামে এক ফেসবুক আইডি থেকে ওই তরুণীর অশ্লিল ভিডিও ওস্থিরচিত্র ফেসবুকে ছড়িয়ে দেয়। এতে ভুক্তভোগী তরুণীর মা বাদি হয়ে শুক্রবার (২৫ফেব্রুয়ারি) সিংগাইর থানায় পর্নোগ্রাফি আইনে মামলা দায়ের করেন। এব্যাপারে সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম মোল্যা বলেন, অভিযুক্ত আশিকুর রহমান শুভকে গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। এর সাথে জড়িত অন্যদেরও শিঘ্রই আইনের আওতায় আনার জোড় চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD