1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিংগাইরে ছাত্রদলের আহবায়ক সন্ধ্যায় আটক,রাতে মুক্তি
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিংগাইরে ছাত্রদলের আহবায়ক সন্ধ্যায় আটক,রাতে মুক্তি

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২০ জানুয়ারি, ২০২২
  • ৩১৭ বার পড়েছে

মানিকগঞ্জের সিংগাইর উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আহবায়ক মোঃ মাহবুবুর রহমান রনি (২৮) থানা পুলিশের হাতে আটকের পর মুচলেকায় ছাড়া পেয়েছেন বলে জানা গেছে। প্রাপ্ত তথ্যানুযায়ী, গত বুধবার (১৯ জানুয়ারি) সন্ধ্যা ৬ টার দিকে পৌর বাজারের গরুর হাট থেকে রনিকে আটক করেন থানা পুলিশ। পরে গভীর রাতে মুচলেকায় তাকে ছেড়ে দেয়া হয়। রাষ্ট্রীয় একটি গোয়েন্দা সংস্থার তথ্য মতে, গত ১২ জানুয়ারি সিংগাইর উপজেলার ১১ টি ইউনিয়নের ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়। এর মধ্যে বায়রা ইউনিয়নের ছাত্রদলের নেতাকর্মীরা উপজেলা আহবায়ক মাহবুবুর রহমান রনির সাথে সাক্ষাৎ করতে গেলে ছাত্রলীগেরনেতাকর্মীদের সাথে হাতাহাতি হয়। এ সময় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে রনিকে আটক করে থানায় নিয়ে যান। পরে রাত ১টার দিকে মুচলেকায় তাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়। মাহবুবুর রহমান রনি সিংগাইর পৌর এলাকার আজিমপুর মহল্লার মোঃ মহিদুর মোলার পুত্র।

এদিকে,ছাত্র দলের আহবায়ক রনির সাথে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি। তার পরিবারের কেউ আটক প্রসঙ্গে মুখ খুলতে নারাজ। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ শাহীনুর রহমান অভিযোগ করে বলেন, ঘটনার সময় বিভিন্ন ইউনিয়ন থেকে আসা ছাত্রদলের নেতাকর্মীরা গরুর হাট এলাকায় জড়ো হয়ে জাতির জনক বঙ্গবন্ধু সম্পর্কে কুটুক্তি করে শ্লোগান দিচ্ছিলো। পরে ছাত্রলীগ নেতাকর্মীরা প্রতিবাদ করে। এ সময় ঘটনার মূলহোতা রনিকে পুলিশ আটক করেন। রাতেই তাকে থানা থেকে ছেড়ে দেয়া হয়েছে বলে শুনেছি। আটকের পর ছেড়ে দেয়া প্রসঙ্গে প্রশ্ন করা হলে এড়িয়ে যান ছাত্রলীগ সভাপতি ।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে সংঘর্ষ ঠেকাতে ছাত্রদলের আহবায়ক রনিকে থানায় আনা হয়েছিল। ভবিষ্যতে আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর মত কর্মকান্ড ঘটাবে না মর্মে মুচলেকায় ছেড়ে দেয়া হয়েছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD