1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সিংগাইরে এতিমখানার জমিতে ঘর তুলে দখলের চেষ্টা, সংঘর্ষে নারীসহ আহত-৮
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সিংগাইরে এতিমখানার জমিতে ঘর তুলে দখলের চেষ্টা, সংঘর্ষে নারীসহ আহত-৮

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩০৭ বার পড়েছে

মানিকগঞ্জের সিংগাইরে পিতৃহীন দুস্থ বালকদের এতিমখানার জায়গা রাতের অন্ধকারে ঘর তুলে দখলের চেষ্টা করা হয়েছে । এ নিয়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষে ৮ জন আহত হয়েছেন। আহতদের সিংগাইর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (১৫ ফেব্রয়ারি) সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার জার্মিত্তা ইউনিয়নের চাপরাইল গ্রামে এ ঘটনা ঘটে ।

আহতরা হলেন-ওই গ্রামের মৃত.আব্দুস সোবহানের পুত্র ইঞ্জি.আবু সায়েম (৩৬) মৃত.আব্দুর রহমানের পুত্র আব্দুল মতিন(৪০), আমেদ আলীর পুত্র আনোয়ার হোসেন (৪২),মৃত আনোয়ার হোসেনের পুত্র গোলাম সারোয়ার(৫০), গোলাম সারোয়ারের স্ত্রী জহুরা(৪০),আনোয়ারের পুত্র অনিক(১৮) ও প্রতিপক্ষ মৃত আশরাফ আলীর পুত্র আব্দুল মালেক(৬০),আশরাফ আলীর পুত্র শহিদ (৪৫), আব্দুল মালেকের পুত্র আলমগীর(৪৫)।

এলাকাবাসি জানান, সোমবার রাতে স্থানীয় আব্দুল মালেক ও তার লোকজন এতিমখানার জায়গা দখল করতে একটি ঘর তুলে। বিষয়টি মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে স্থানীয় লোকজন জানতে পেরে মালেক ও তার লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায় মালেক ও তার লোকজন অস্ত্রে-সজ্জিত হয়ে এলাকার প্রতিবাদকারী লোকজনের ওপর হামলা চালায়। এতে একটি অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ও স্থানীয় বাসিন্দা ইঞ্জি. আবু সায়েমসহ ৫ জন গুরুতর আহন হন। পরে দু‘গ্রুপের সংঘর্ষে আরো ৩ জন আহত হন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন, সংঘর্ষের বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD