1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
সম্পদশালী হতে গিয়ে পথের ফকির ৩ পরিবার
বাংলাদেশ । শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ।। ৮ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

সম্পদশালী হতে গিয়ে পথের ফকির ৩ পরিবার

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ ফেব্রুয়ারি, ২০২২
  • ৪৩৭ বার পড়েছে

এক লাফে সম্পদশালী করার টোপ দিয়ে জ্বীনের বাদশাহ পরিচয়ে স্বর্ণের মূর্তির বদলে পীতলের মূর্তি দিয়ে হাতিয়ে নিয়ে গেছে নগদ টাকা ও স্বর্নালংকার। এতে কথিত জ্বীনের বাদশাহ‘র প্রতারণার শিকার হয়ে নিঃস্ব হয়েছেন ৩ পরিবার। মানিকগঞ্জের সিংগাইর উপজেলার সায়েস্তা ইউনিয়নের নীলটেক গ্রামে এ ঘটনা ঘটে ।

প্রতারণার শিকার পরিবার গুলো হচ্ছেন- ওই এলাকার ওমর আলীর মেয়ে নুরজাহান (২৪), সিংগাইর পৌর এলাকার নয়াডাঙ্গী মহল্লার রবিউলের মেয়ে পায়েল (১৪) ও আনোয়ার হোসেনের স্ত্রী সুফিয়া বেগম (৫০)। ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে বুধবার (১৬ ফেব্রুয়ারি) সহকারি পুলিশ সুপার (সিংগাইর সার্কেল) ) বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে প্রকাশ , গত তিন সপ্তাহ আগে অজ্ঞাত প্রতারক জ্বীনের বাদশা পরিচয় দিয়ে পায়েলের সাথে কথা বলা শুরু করে। পরবর্তীতে বিভিন্নরকম ভয়ভীতি ও লোভ দেখিয়ে নীলটেক ব্রীজের উত্তর পাশে ভুয়া স্বর্নের মূর্তি রেখে যায় ওই প্রতারক চক্র।

কাউকে না জানিয়ে গত ১৪ ফেব্রয়ারি দুপুরে সেই মূর্তি সংগ্রহ করতে বলে। তার আগে কথিত জ্বীনের বাদশাহকে বিকাশ নম্বরে ৪০ হাজার টাকা দেয়া হয়। মূর্তির রাখার স্থলেও রাখতে বলা হয় ১০ ভরি ওজনের স্বর্নালংকার। কিছক্ষণ পরে স্বর্নালংকারগুলোও উধাও হয়ে যায় । পরে প্রতারক মোবাইল ফোনে ক্ষতি হবে জানিয়ে কাউকে বিষয়টি না বলার জন্য জন্য অনুরোধ করেন। জ্বীনের বাদশাহর দেয়া মূর্তিটি পীতলের বুঝতে পেরে ভুক্তভোগীরা তাদের আত্বীয়-স্বজনকে জানালে বিষয়টি প্রকাশ পায়। এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রতারকের ফোন বন্ধ রয়েছে বলে জানা গেছে । এ ব্যাপারে সহকারি পুলিশ সুপার ( সিংগাইর সার্কেল) মোহা. রেজাউল হক বলেন, অভিযোগ পেয়েছি। বিষয়টি খতিয়ে দেখে ব্যবস্থা নেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD