1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
যে কোন মূল্যে ইউপি নির্বাচনে সহিংসতা এড়াতে হবে-এসপি মানিকগঞ্জ
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

যে কোন মূল্যে ইউপি নির্বাচনে সহিংসতা এড়াতে হবে-এসপি মানিকগঞ্জ

সাইফুল ইসলাম তানভীর :
  • প্রকাশিত: রবিবার, ৭ নভেম্বর, ২০২১
  • ৩৮৬ বার পড়েছে
যে কোন মূল্যে ইউপি নির্বাচনে সহিংসতা এড়াতে হবে-এসপি মানিকগঞ্জ
যে কোন মূল্যে ইউপি নির্বাচনে সহিংসতা এড়াতে হবে-এসপি মানিকগঞ্জ

মানিকগঞ্জের সিংগাইরে (১১ নভেম্বর) ২য় ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন উপলক্ষ্যে চেয়ারম্যান,সদস্য (মেম্বার) ওমহিলা মেম্বার প্রার্থীদের নির্বাচনী প্রচারনার সময় কেউ সহিংসতা জড়ালে তাদের কঠিন শাস্তি ভোগ করতে হবে বলে হুশিয়ারী দিয়েছেন মানিকগঞ্জ জেলা পুলিশ সুপার গোলাম আজাদ খান।

শনিবার (৬ নভেম্বর) বিকাল আড়াই টার দিকে উপজেলার বলধারা,জামশা, সায়েস্তা ও চান্দহর ইউনিয়নের বিভিন্ন এলাকা
পরিদর্শনের সময় তিনি এ হুশিয়ারি দেন।পরিদর্শন কালে বিভিন্ন ইউনিয়নের সকল প্রকার প্রার্থী এবং কর্মীদের উদ্দেশ্যে এসপি বলেন-যে কোন মূল্যে সিংগাইরের ইউপি নির্বাচন অবাধ ও নিরপেক্ষ করতে হবে।

প্রচারনা কালে কেউ সহিংসতায় জড়িয়ে আইন শৃঙ্খলা ভঙ্গ করলে আমরা কঠিন ব্যবস্থা নিবো।তাই কেউ কোন প্রকার সহিংসতায় জড়াবেন না।তিনি আরো বলেন,আপনারা যে যার মতো আপনাদের পছন্দের প্রার্থীকে নির্ভয়ে ভোট দিবেন।এতে কেউ কোন সমস্যার সৃষ্টি করলে আইনের হাত থেকে রেহাই পাবে না।

আমরা সুষ্ঠ নির্বাচন দিয়ে সরকার ও নির্বাচন কমিশনকে সহযোগীতা করবো।এ জন্য সকলের সহযোগীতাও কামনা করেন তিনি।এ সময় তার সঙ্গে আরও উপস্থিত ছিলেন-অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ হাফিজুর রহমান,সিংগাইর সার্কেলের সিনিয়র এএসপি মোহা.রেজাউল হক,ওসি মো.সফিকুল ইসলাম মোল্ল্যা,জেলা ডিবি ইন্সপেক্টর মোঃ নজরুল ইসলাম,পুলিশ উপ-পরিদর্শক মোঃ মাহফুজুর রহমানসহ সিংগাইর থানার অন্যন্য অফিসার বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD