1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মানিকগঞ্জের সিংগাইরে নিখোঁজের ৪দিন পর অটোচালকের লাশ উদ্ধার
বাংলাদেশ । রবিবার, ০৫ মে ২০২৪ ।। ২৪শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার

মানিকগঞ্জের সিংগাইরে নিখোঁজের ৪দিন পর অটোচালকের লাশ উদ্ধার

সাইফুল ইসলাম তানভীর :
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৩১১ বার পড়েছে
মানিকগঞ্জের সিংগাইরে নিখোঁজের ৪দিন পর অটোচালকের লাশ উদ্ধার
মানিকগঞ্জের সিংগাইরে নিখোঁজের ৪দিন পর অটোচালকের লাশ উদ্ধার

মানিকগঞ্জের সিংগাইরে নিখোঁজের ৪দিন পর মঙ্গলবার (২৪ আগস্ট) মোঃ শরিফ হোসেন (২৫) নামের এক অটো চালকের লাশ উদ্ধার করেছেন থানা পুলিশ।নিহত অটো চালক শরিফ সিংগাইর পৌর এলাকার পশ্চিম (পুকুর) পাড়া মহল্লার মৃত শহিদের পুত্র ও এক সন্তানের জনক।

নিহতের পারিবারিক সূত্রে জানা যায়,গত ২০ আগস্ট সকালে শরিফ অটো নিয়ে বাড়ি থেকে বের হন।এরপর সে আর বাড়ি ফিরেনি।পরিবারের থেকে অনেক খোঁজাখুজির করার পর তাকে না পাওয়ায় পরের দিন থানায় লিখিত অভিযোগ করা হয়।গত মঙ্গলবার দুপুরে স্থানীয় লোকজন আজিমপুর এলাকায় হানিফ এন্টারপ্রাইজের ভিটায় শরিফের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট শেষে লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন।এলাকাবাসীর ধারণা,শরিফকে খুন করে তার অটো গাড়িটি ছিনতাই করা হয়েছে।পুলিশ জানায়,নিহতের পরনের লুঙ্গিটি লাশের গলায় পেঁচানো ছিল।লাশের কাছ থেকে এক জোড়া স্যান্ডেল জুতা উদ্ধার করা হয়েছে।তবে ময়না তদন্ত ছাড়া কিছুই বলা যাচ্ছে না।

অটো চালক সমিতির সাধারণ সম্পাদক খোরশেদ আলম জানান,স্থানীয় লোকজনের মাধ্যমে জানতে পারি হানিফ এন্টার প্রাইজের ভিটার কাছে নিহত শরিফের অটো-গাড়িটি দুই দিন আগে তারা দেখেছেন।সেই সূত্রে আশপাশে খোঁজাখুজির পর ওই ভিটার জঙ্গলের ভিতরে লাশ দেখে পুলিশকে খবর দেয়া হয়।

এ ব্যাপারে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যা বলেন,নিহতের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।হত্যার রহস্য উদঘাটনে পুলিশের কয়েকটি টিম তৎপর রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD