1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মানিকগঞ্জের সিংগাইরে নকল প্রসাধনী উদ্ধারসহ গ্রেফতার-১
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মানিকগঞ্জের সিংগাইরে নকল প্রসাধনী উদ্ধারসহ গ্রেফতার-১

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: বুধবার, ১১ আগস্ট, ২০২১
  • ৪৪৪ বার পড়েছে

মানিকগঞ্জের সিংগাইরে বিভিন্ন আইটেমের নকল প্রসাধনীসহ সুমন মিয়া (৩২) নামের একজনকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। গ্রেফতারকৃত সুমন টাঙ্গাইল জেলার মধুপুর থানার সোলাপুড়ি গ্রামের হাবিবুর রহমানের পুত্র।বুধবার (১১ আগস্ট) দুপুর ১২ টার দিকে থানার গোলঘরে স্থানীয় সাংবাদিকদের এ তথ্য জানান সিংগাইর সার্কেলের এএসপি মোহা. রেজাউল হক।

তিনি বলেন, একটি চক্র দীর্ঘদিন যাবত ইউনিলিভারের মোড়ক ব্যবহার করে জনসন সোপ ও বেবী লোশন, ফেয়ার এন্ড লাভলী, কুমারিকা ও ডাবর আমলা হেয়ার অয়েল, সেনসোডাইন টুথপেষ্ট, ফগ বডি স্প্রে, ভিট ও যৌন উত্তেজক জিনসিনসহ বিভিন্ন প্রকার নকল প্রসাধনী উপজেলার বিভিন্ন দোকানে বিক্রি করে আসছিলো। মঙ্গলবার (১০ আগস্ট) দুপুরে নীলটেক বাজারে ফরিদুল ইসলামের মালিকানাধীন সাইমুন স্টোরে ওই কোম্পানীর দু’ বিক্রয় প্রতিনিধি পরিচয়ে সুমন ও রাসেল (২৬) নকল প্রসাধনী বিক্রি করতে যায়। এ সময় স্থানীয় লোকজন থানায় খবর দিলে পুলিশ নকল প্রসাধনীসহ সুমনকে গ্রেফতার করলেও রাসেল পালিয়ে যায়।

এএসপি আরো জানান, এ প্রতারক চক্রের সাথে জড়িত অন্যান্যদেরও গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।এ সময় সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্ল্যা, পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালামসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD