1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মানিকগঞ্জের সিংগাইরের চারিগ্রামে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী স্বতন্ত্র প্রার্থীর
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মানিকগঞ্জের সিংগাইরের চারিগ্রামে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী স্বতন্ত্র প্রার্থীর

মোঃ সাইফুল ইসলাম তানভীর :
  • প্রকাশিত: শনিবার, ৬ নভেম্বর, ২০২১
  • ৩১৫ বার পড়েছে
মানিকগঞ্জের সিংগাইরের চারিগ্রামে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী স্বতন্ত্র প্রার্থীর
মানিকগঞ্জের সিংগাইরের চারিগ্রামে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী স্বতন্ত্র প্রার্থীর

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চারিগ্রাম ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোঃ সাজেদুল আলম স্বাধীন স্বতন্ত্র প্রার্থী হিসেবে এবার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।ইতিপুর্বে টানা দুইবার তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।জনপ্রিয়তার দিক থেকে এবারও তিনি রয়েছেন শীর্ষে।প্রশাসনের কাছে অবাধ,সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের দাবী জানিয়েছেন তিনি।

শুক্রবার (৫ নভেম্বর) রাতে সাজেদুল আলম স্বাধীন স্থানীয় গণমাধ্যমকে জানান,বিএনপি থেকে আওয়ামীলীগে যোগদানকারী নৌকা প্রতীকের প্রার্থী দেওয়ান রিপন নির্বাচনী মাঠে বিশৃঙ্খলা সৃষ্টি করছে।প্রতিনিয়ত আমার নেতা-কর্মীদের ভয়ভীতি প্রদর্শনসহ মামলা হামলার হুমকি দিচ্ছে। নির্বাচনী প্রচারণায় দেয়া হচ্ছে বাধা।

এ বিষয়ে সংশ্লিষ্ট দফতরে একাধিক লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি।স্বাধীন বলেন,নির্বাচন যত ঘনিয়ে আসছে আমার কর্মী-সমর্থকদের ওপর হয়রানির মাত্রাও বেড়েই চলছে।দেওয়ান রিপন অনুসারিরা প্রকাশ্যে বলে বেড়াচ্ছে তার নির্বাচনী ক্যাম্প ভাংচুর ও পুড়িয়ে মিথ্যা মামলা দিয়ে আমিসহ আমার কর্মী সমর্থকদের জেল জুলুম খাটানোর পায়তারা করছে।যাতে আমি নির্বাচন থেকে সরে দাঁড়াতে বাধ্য হই।সর্বোপরি নির্বাচন কমিশনারসহ প্রশাসনের নিকট সুষ্ঠু নির্বাচনের জোর দাবী জানান চেয়ারম্যান প্রার্থী মোঃ সাজেদুল আলম স্বাধীন।

অপর দিকে বৃহস্পতিবার (৪ নভেম্বর) দিবাগত গভীর রাতে সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের ভাটিরচর ঘেলেপাড়া ব্রীজের পূর্ব পাশে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মোঃ জাহিদুল ইসলাম ভূইয়ার নির্বাচনী ক্যাম্পে হামলা চালিয়ে প্রধামন্ত্রীর ছবি ভাংচুরে ঘটনায় শনিবার (৬ নভেম্বর) নৌকার প্রার্থী বাদি হয়ে ৪২ জনের নাম উল্লেখসহ ২০-২৫জনকে অজ্ঞাত করে থানায় মামলা দায়ের করেছেন বলে সিংগাইর থানার ওসি সফিকুল ইসলাম মোল্যাহ নিশ্চিত করেছেন।

তিনি আরো বলেন,মামলার এজাহারভুক্ত আসামি সুরুজ (৪২) নামের একজনকে গ্রেফতার করা হয়েছে।সেই সাথে বাকি আসামিদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD