1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মাধবপুরে জিপ-বাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ১
বাংলাদেশ । বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪ ।। ২৮শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মাধবপুরে জিপ-বাস মুখোমুখি সংঘর্ষ, নিহত ১

নুরুজ্জামান ফারুকী
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারি, ২০২২
  • ২৩৭ বার পড়েছে

হবিগঞ্জের মাধবপুরে ঢাকা সিলেট মহাসড়কের হরিতলা সালেহাবাদ মাদ্রাসা এলাকায় যাত্রীবাহী বাস-জিপ মুখোমুখি সংঘর্ষে ছায়েদ মিয়া (৪৫) নামে এক জীপ চালক নিহত হয়েছে। সে শায়েস্তাগঞ্জ উপজেলার উমেদনগর এলাকার বাসিন্দা। রবিবার ৬ ফেব্রুয়ারী বিকেল ৩:৩০ মিনিটে এ দূর্ঘটনা ঘটে।এঘটনায় অন্তত আরও ৫ জন আহত হয়েছে।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে এবং আহতদের হাসপাতালে প্রেরণ করেন। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এএসআই মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান ঘাতক বাসকে আটক করা হয়েছে,নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হবে৷

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD