1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মক্তবে পড়তে গিয়ে ধর্ষ ণের শিকার কিশোরী।
বাংলাদেশ । মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ।। ৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

মক্তবে পড়তে গিয়ে ধর্ষ ণের শিকার কিশোরী।

তিমির বনিক
  • প্রকাশিত: শনিবার, ৪ ফেব্রুয়ারি, ২০২৩
  • ২১৩ বার পড়েছে

হবিগঞ্জ সদর উপজেলায় আরবি পড়তে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ১৩ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় অভিযুক্ত আরবি শিক্ষক (উস্তাদ) আব্দুল আহাদ গ্রেপ্তার করেছে পুলিশ।বৃহস্পতিবার সন্ধ্যায় ধর্ষণের দায় স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন অভিযুক্ত আব্দুল আহাদ।

আব্দুল আহাদ হবিগঞ্জ সদর উপজেলার ফান্দ্রাইল গ্রামের মৃত নিলু মিয়ার ছেলে। এদিকে গুরুতর অবস্থায় ওই কিশোরীকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।
গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত প্রায় সাড়ে ১২টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন হবিগঞ্জ সদর মডেল থানার এসআই ইয়াকুব আলী।

আহাদের জবানবন্দির বরাত দিয়ে তিনি জানান, আহাদ উত্তর বামকান্দি জামে মসজিদের মক্তবের ‘ওস্তাদ’। গত বুধবার ভোরে উত্তর মকান্দি গ্রামের বাসিন্দা ওই কিশোরী সেখানে আরবি পড়তে যায়। এ সময় ‘ওস্তাদ’ ইয়াকুব তাকে ধর্ষণ করেন। অন্য শিক্ষার্থীরা ঘটনাটি দেখে হাল্লা চিৎকার করতে থাকে।

পরে স্থানীয়রা আহাদকে আটক করে সদর মডেল থানায় খবর দেন। এ ঘটনায় ভুক্তভোগীর পিতা বাদী হয়ে হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করলে তাকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করে পুলিশ। পরে ১৬৪ ধারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড শেষে তাকে কারাগারে পাঠানো হয়।

তিনি আরো জানান, সদর হাসপাতালে ভর্তি রয়েছে ভিকটিম কিশোরী। ডাক্তারী পরীক্ষা শেষে তাকে আদালতে জবানবন্দির জন্য পাঠানো হবে বলে জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD