1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত, দুই ছাত্রীর অবস্থা আশংকাজনক
বাংলাদেশ । শুক্রবার, ০৩ মে ২০২৪ ।। ২৩শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে যুবক নিহত, দুই ছাত্রীর অবস্থা আশংকাজনক

অপু আহমেদ রওশন
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৪৭ বার পড়েছে

হবিগঞ্জ-বানিয়াচং সড়কের কালারডোবা এলাকায় প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে রাহুল তালুকদার (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। এসময় দুই স্কুলছাত্রীসহ তিনজন আহত হয়।  ২ (অক্টোবর) মঙলবার দুপুর আড়াইটার দিকে এ দূর্ঘটনা ঘটে।

গুরুতর আহত পান্না আক্তার (১৬) ও রিপন (২৫) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আহত সোনিয়া আক্তার (১৩)  হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মাঝে আহত পান্নার অবস্থা আশংকাজনক। জানা যায়, প্রাইভেটকারযোগে বানিয়াচং উপজেলার মেধাবিকাশ স্কুলের দুই ছাত্রী পান্না আর সোনিয়া ভাইদের সাথে একই উপজেলার ভবানীপুর এলাকার রিসোর্টে ঘুরতে আসে। ঘুরা শেষে দুপুরের খাবারের জন্য হবিগঞ্জ শহরের একটি রেষ্টুরেন্টে আসে। এরপর তাদেরকে বাড়ি পৌঁছে দিতে নিহত রাহুল ও আহত রিপন বানিয়াচংয়ে যায়। পথে কালারডোবা নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়।

স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক রাহুলকে মৃত ঘোষনা করেন। আশংকাজনক অবস্থায় পান্না আর রিপনকে সিলেট প্রেরণ করা হয়। অপর আহত সোনিয়াকে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়। নিহত রাহুল তালুকদার হবিগঞ্জ সদর উপজেলার জালালাবাদ গ্রামের সত্তর তালুকদারের পুত্র। আহত পান্না আক্তার বানিয়াচং উপজেলার নন্দিপাড়া গ্রামের কদ্দুস মিয়া ও সোনিয়া একই গ্রামের আখলাছ মিয়ার কন্যা। আহত রিপন আহত পান্না আক্তারের ভাই বলে জানা গেছে। নিহত রাহুল তালুকদার আহতদের খালাতো ভাই। হবিগঞ্জ সদর থানার (ওসি) দৌস মোহাম্মদ বিষয়টি নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD