1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কোথাও নৌকার পক্ষে কোথাও বিপক্ষে প্রচারণায় উপজেলা চেয়ারম্যান
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৫শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন

কোথাও নৌকার পক্ষে কোথাও বিপক্ষে প্রচারণায় উপজেলা চেয়ারম্যান

সাইফুল ইসলাম তানভীর
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১
  • ২৩৫ বার পড়েছে
কোথাও নৌকার পক্ষে কোথাও বিপক্ষে প্রচারণায় উপজেলা চেয়ারম্যান
কোথাও নৌকার পক্ষে কোথাও বিপক্ষে প্রচারণায় উপজেলা চেয়ারম্যান

একাধিক ইউনিয়নে নৌকা, আরেক ইউনিয়নে আনারস আবার অন্য ইউনিয়নে ঘোড়া প্রতীকের প্রাথীদের নির্বাচনী প্রচারণায় নেমে আলোচনায় এসেছেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান।এ নিয়ে অনেকেই বলাবলি করছেন এ যেন একই অঙ্গে বহুরুপদ্বিতীয় দফা ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিংগাইর উপজেলার ১১টি ইউনিয়নে গত ২৭ অক্টোবর প্রতীক বরাদ্দের পর বিভিন্ন ইউনিয়নে পছন্দের প্রার্থীর পক্ষে প্রচার-প্রচারণায় মাঠে নামেন উপজেলা চেয়ারম্যান হান্নান।

তিনি তালেবপুর ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ রমজান আলীর পক্ষে ভোট চান। জামির্ত্তা ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী মোঃ আবুল হোসেন মোল্লার পক্ষে ও সায়েস্তা ইউনিয়নে আওয়ামীলীগের বিদ্রোহী (স্বতন্ত্র) প্রার্থী অ্যাডভোকেট আবু বকর সিদ্দিকের ঘোড়া প্রতীকে ভোট প্রার্থনা করে লিফলেট বিতরণ ও নির্বাচনী সমাবেশে অংশ নেন। সর্বশেষ সোমবার (১ নভেম্বর) সন্ধ্যায় চান্দহর ইউনিয়নের মানিকনগর বাজারে নৌকা প্রতীকের প্রার্থী মোঃ শওকত হোসেন বাদলের নির্বাচনী সমাবেশে ভোট প্রার্থনা করে আলোচনায় আসেন এ উপজেলা চেয়ারম্যান। তার এ বহুমাত্রিক নির্বাচনী প্রচারণা নিয়ে রাজনৈতিক মহল ও ভোটারদের মাঝে বইছে আলোচনা-সমালোচনার ঝড়।

সিংগাইর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ শহিদুর রহমান (ভিপি শহিদ) বলেন, বিগত উপজেলা নির্বাচনে আওয়ামীলীগের বিপক্ষে প্রার্থী হওয়ায় উপজেলা চেয়ারম্যানকে দল থেকে বহিস্কার করা হয়। তাই আসন্ন ইউপি নির্বাচনে তিনি তার ইচ্ছেমতো পছন্দের প্রার্থীদের পক্ষে প্রচার-প্রচারণা করছেন।এ ব্যাপারে সিংগাইর উপজেলা চেয়ারম্যান মুশফিকুর রহমান খান হান্নান বলেন, আমি নৌকার বিপক্ষে কোথাও প্রচারণা করিনি। আনারস ও ঘোড়া প্রতীকের প্রার্থীরাও নৌকার লোক। আমি আওয়ামীলীগের বিপক্ষে না।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD