1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
এমপিকে নিয়ে ফেসবুকে কটূক্তির অভিযোগে আওয়ামীলীগ নেতা গ্রেফতার
বাংলাদেশ । শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ।। ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

এমপিকে নিয়ে ফেসবুকে কটূক্তির অভিযোগে আওয়ামীলীগ নেতা গ্রেফতার

মাসুদ রানা:
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ৩৩৩ বার পড়েছে

সিরাজগঞ্জ -৪ উল্লাপাড়া আসনের সংসদ সদস্য তানভীর ইমামকে নিয়ে ফেসবুকে কটূক্তি করার অভিযোগে দায়ের করা মামলায় আলম খান (৫০) নামের এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার সন্ধ্যায় উল্লাপাড়া উপজেলার সলপ ইউনিয়নের কানসোনা গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতার আওয়ামী লীগ নেতা আলম খান কানসোনা গ্রামের আব্দুস সালামের ছেলে।

উল্লাপাড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জলের থানার মামলা সুত্রে জানা গেছে, গত ১ ফেব্রুয়ারী ২০২২ ইং তারিখে স্থানীয় সংসদ সদস্য তানভীর ইমাম সম্পর্কে দুর্নীতিবাজ, অগণতান্ত্রিক, নেতা-কর্মী নিযার্তনকারী ও বিভিন্ন ধরনের কটুক্তি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলম খান তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে পোস্ট করিয়া প্রচার ও প্রকাশ করে। উক্ত পোস্টের আলোকে ২০১৮ সালের ডিজিটাল নিরাপত্তা আইনের ২৯(১), ৩১(২) ও ৩৫(২) ধারায় মানহানি কর তথ্য প্রচারের মাধ্যমে এলাকায় বিশৃঙ্খলা পরিস্থিতি ও আইনশৃঙ্খলার অবনতি ঘটানোর চেষ্টার অপরাধে আলম খানের বিরুদ্ধে ডিজিটাল আইনে মামলা দায়ের করেন।

উল্লাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর আরিফুল ইসলাম উজ্জলের মামলার প্রেক্ষিতে আলম খানকে গ্রেফতার করা হয়। পরে তাকে আদালতের মাধ্যমে জেল-হাজতে পাঠানো হয়েছে। সলপ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও পরিষদ চেয়ারম্যান ইঞ্জিনিয়ার শওকাত ওসমান জানান, আলাম খান সলপ ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলর। রাজনৈতিক প্রতিহিংসা পরায়ণ হয়ে ব্যক্তিগত আক্রোশে তাকে মিথ্যা মামলায় জড়ানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD