1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর পরিবারকে বেড়া দিয়ে অবরুদ্ধ!
বাংলাদেশ । শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর পরিবারকে বেড়া দিয়ে অবরুদ্ধ!

মহসীন আলী:
  • প্রকাশিত: মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১
  • ৩৮২ বার পড়েছে
ইভটিজিংয়ের প্রতিবাদ করায় স্কুল ছাত্রীর পরিবারকে বেড়া দিয়ে অবরুদ্ধ!

সিরাজগঞ্জের তাড়াশে স্কুলে যাওয়ার পথে ১০ম শ্রেনীর ছাত্রী ইভটিজিংয়ের প্রতিবাদ করায় প্রকাশ্যে পেটানোর পরও ক্ষান্ত না হয়ে বাঁশের বেড়া দিয়ে পরিবারকে অবরোধ করার অভিযোগ উঠেছে বখাটেদের বিরুদ্ধে। পরে পুলিশ অভিযোগ পেয়ে বাশের বেড়া অপসারণ করেছেন। ১০ অক্টোবর রোববার বিকালে এ ঘটনা ঘটে উপজেলার নওগাঁ ইউনিয়নের কালুপাড়া গ্রামে।

অভিযোগ সুত্রে ও মেয়ের বাবা জানান, গত মঙ্গলবার স্কুলে যাওয়ার পথে আমার মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় অটোভ্যান থেকে নামিয়ে প্রকাশ্যে মারধর করে উপজেলার নওগাঁ ইউনিয়নের কালুপাড়া গ্রামের আশরাফ আলীর বখাটে ছেলে রুবেল হোসেন (১৮), দেলবার হোসেনের ছেলে নয়ন আলী (১৯) ও পলানের ছেলে নাজমুল হক (২০)। পরে তাদের বিরুদ্ধে তাড়াশ থানায় একটি অভিযোগ করা হয়। এ ঘটনায় তারা ক্ষীপ্ত হয়ে শনিবার বাঁশের বেড়া দিয়ে ওই ছাত্রী ও তার পরিবারের লোকজনকে বাড়ি থেকে বের হতে বাধা দেয় অভিযুক্তরা।

তাড়াশ থানার এসআই আবদুর রাজ্জাক বলেন, রবিবার বিকালের দিকে বাঁশের বেড়া কেটে ওই ছাত্রী ও তার পরিবারের লোকজনের চলাচলের রাস্তা বাধামুক্ত করে দেওয়া হয়েছে। তাড়াশ থানার অফিসার ইনচার্জ ফজলে আশিক বলেন, ঘটনার পর থেকেই আসামিরা পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD