1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
হবিগঞ্জে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ,নিহত ১
বাংলাদেশ । শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪ ।। ১২ই শাবান, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪ ইলিশ কম, পাঙ্গাস পাওয়ার আসায় মেঘনায় ছুটছে জেলেরা

হবিগঞ্জে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ,নিহত ১

নুরুজ্জামান ফারুকী
  • প্রকাশিত: শুক্রবার, ১৫ জুলাই, ২০২২
  • ১৪১ বার পড়েছে

হবিগঞ্জের বাহুবলে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষে দুলাাল মিয়া (৪০) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত দুলাল সাতকাপন ইউনিয়নের শংকরপুর গ্রামের মৃত ইদ্রিছ মিয়ার পুত্র। এ ঘটনা গুরুতর আহত হয়েছে আরো ২০ জন।

বৃহস্পতিবার (১৪ জুলাই) সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার সাতকাপন ইউনিয়নের গোসাই বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে। স্থানীয় সূত্র জানায়, শংকরপুর গ্রামের মাস্টার বাড়ি গোষ্ঠি ও রশিদের গোষ্ঠির মধ্যে বাঁশ কাটা নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে বৃহস্পতিবার সন্ধ্যায় দুই গোষ্ঠির লোকজন দেশিয় অস্ত্রসস্ত্র নিয়ে স্থানীয় গোসাই বাজারে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

সংঘর্ষ চলাকালে দুলাল মিয়া বুকে প্রতিপক্ষের লোকজন চুরিকাঘাত করলে মাটিতে লুটিয়ে পড়ে সে। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এসে দুলালকে উদ্ধার করে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় একই গ্রামের ইদ্রিছ মিয়ার পুত্র কাজল মিয়া (৪৫), মৃত মুনছব উল্লাহর পুত্র শফিক মিয়া (৫০) ও আকবর আলীর পুত্র শাহজাহান মিয়া (৪২) কে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ ও মৃত মুনছব উল্লার পুত্র বশির মিয়া (৪৫) এবং জালাল উদ্দিনের পুত্র তোফায়েল (১৯) কে বাহুবল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এছাড়াও সংঘর্ষে আহত অন্যান্যদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বাহুবল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রকিবুল ইসলাম খান সংঘর্ষে নিহতের বিষয়টি স্বীকার করে বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে সংঘর্ষ এলাকা থমথমে অবস্থা বিরাজ করছে বলে তিনি জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD