1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
গ্রেফতার এড়াতে পুরুষ শূণ্য বেপারী পাড়া, জুলহাস হত্যায় ২১ জনের বিরুদ্ধে মামলা
বাংলাদেশ । বুধবার, ২৬ জানুয়ারী ২০২২ ।। ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি

গ্রেফতার এড়াতে পুরুষ শূণ্য বেপারী পাড়া, জুলহাস হত্যায় ২১ জনের বিরুদ্ধে মামলা

সাইফুল ইসলাম তানভীর:
  • প্রকাশিত: শুক্রবার, ১৪ জানুয়ারি, ২০২২
  • ১৬১ বার পড়েছে

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মন্টপ নতুন বাসষ্ট্যান্ডে প্রকাশ্যে জুলহাসকে(৩৫) কুপিয়ে হত্যার ঘটনায় অবশেষে থানায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) রাতে নিহতের বোন সালেহা বেগম বাদী হয়ে ২১ জনের নাম উল্লেখসহ আরো ১০-১২ জনকে অজ্ঞাত আসামী করে এ মামলা দায়ের করেন। অপরদিকে সরেজমিনে শুক্রবার উপজেলার জয়মন্টপ ইউনিয়নের আসামি পক্ষের বাড়ি বেপারী পাড়া গ্রামে গিয়ে দেখা গেছে গ্রেফতার এড়াতে পুরো গ্রাম রয়েছে পুরুষ শূণ্য।

এদিকে, বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে হত্যাকান্ডের পর পুলিশ ৩ জনকে আটক করেন। আটককৃতরা হলো মজিবর রহমান (৭৫) , মানিক (২৫) ও রাকিব হোসেন (২২)। আটককৃতদের মধ্যে এজাহারভুক্ত মজিবর ও মানিককে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে শুক্রবার (১৪ জানুয়ারি) রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে। রাকিব হোসেনকে থানায় আটক রেখে জিজ্ঞাসাবাদ চলছে বলে মামলার তদন্ত কর্মকর্তা এসআই মো. মাসুদ রানা শামীম জানিয়েছেন। তিনি আরো বলেন, বাকি আসামীদের গ্রেফতারের জোর চেষ্টা চলছে।

মামলার এজাহার সুত্রে প্রকাশ, জয়মন্টপ ফকিরপাড়া গ্রামের মৃত নোয়াব আলী ফকিরের পুত্র । খুনের শিকার জুলহাস বিদেশ থেকে কিছুদিন পূর্বে ছুটিতে দেশে ফেরেন। ১৬ ডিসেম্বর মাদক ব্যবসা ও সেবনকে কেন্দ্র করে মামলার ১নং আসামী মজিবর ডাকাতের পরিবারের সাথে স্থানীয় লোকজনের বিরোধ হয়। এ ঘটনায় মজিবর বাদী হয়ে জুলহাসকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করেন। ওই মামলায় জুলহাস বুধবার (১২ জানুয়ারি) আদালতে জামিনে এসে সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসষ্ট্যান্ডে গেলে আসামীরা তাকে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD