1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি,আটক-৪
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মুন্সীগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি,আটক-৪

আবু সাঈদ দেওয়ান সৌরভ :
  • প্রকাশিত: শনিবার, ১৮ সেপ্টেম্বর, ২০২১
  • ২৬৬ বার পড়েছে
মুন্সীগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি,আটক-৪
মুন্সীগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি,আটক-৪

মুন্সীগঞ্জে স্কুল ছাত্রীর অশ্লীল ছবি ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেওয়ায় ৪ যুবককে গ্রেফতার করেছে টঙ্গীবাড়ি থানা পুলিশ।গতকাল ১৭ ই সেপ্টেম্বর শুক্রবার বিকালে গ্রেফতার ৪ যুবককে মুন্সীগঞ্জ আদালতে হাজির করা হলে আমলী আদালত ৪ এর বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট শান্তি চন্দ দেবনাথ তাদের জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

থানায় অভিযোগ সুত্রে জানা যায়,টঙ্গিবাড়ী উপজেলার আমতলী গ্রামের মেয়ে টঙ্গিবাড়ী বালিকা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্রীর (১৫) সাথে একই উপজেলার মারিয়ালয় গ্রামের শিমুল বেপারীর ছেলে সাগর বেপারীর (২২) সাথে বন্ধুত্ব গড়ে উঠে।পরে গত ৩/৪দিন আগে সাগর বেপারী ওই স্কুল ছাত্রীর মায়ের মোবাইল হোয়াটস অ্যাপে ফোন করে চেটিংয়ের মাধ্যমে স্কুল ছাত্রীর অশ্লিল ছবি ধারন করে রাখে।

পরে ধারণ করা ছবিগুলো ওই স্কুল ছাত্রীর মায়ের মোবাইলে পাঠিয়ে স্কুল ছাত্রীকে আরো অশ্লিল ভিডিও পাঠাতে বলে।এতে ওই স্কুল ছাত্রী রাজি না হলে ওই ধারণকৃত ভিডিওগুলো ভাইরাল করে দেওয়ার হুমকি প্রদান করে।পরে ওই ধারনকৃত ভিডিওগুলো সাগর তার ৪ বন্ধু আমতলী গ্রামের সিয়াম (১৯),রায়হান (১৯),মুন্না শেখ (১৯) ও মুন্না শিকদার (১৯) এর কাছে ফেসবুক ম্যাসেঞ্জারের মাধ্যমে পাঠায়।

পরে ওই স্কুল ছাত্রী তার মাকে জানালে তার মা ওই ৪ জনকে তাদের কাছে দেওয়া ভিডিও মুছে দিতে বললে তারা না মুছে দিয়ে তাদের বন্ধুদের ম্যাসেঞ্জারে পাঠাতে থাকে।এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে ৫ জনকে আসামী করে টঙ্গিবাড়ী থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগের ভিত্তিতে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে টঙ্গিবাড়ী উপজেলার আমতলী পোড়া মসজিদের সামনে হতে সাগরের ৪ বন্ধু সিয়াম (১৯),রায়হান (১৯), মুন্না শেখ (১৯) ও মুন্না শিকদারকে (১৯) গ্রেফতার করে।অপর ৫ নং আসামী সাগর বেপারী পলাতক রয়েছে।

এ বিষয়ে টঙ্গিবাড়ী থানার ওসি (তদন্ত) শফিউদ্দিন খান জানান,ওই ৪ আসামীকে গ্রেফতার করে ৭দিন করে পুলিশ রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।উল্লেখ্য,আজ রবিবার আসামীদের রিমান্ড শুনাণী হবে নিশ্চিত করেছেন মুন্সীগঞ্জ কোর্ট পুলিশের জিআরও সাইফুল ইসলাম।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD