1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জের সিরাজদিখানে কোরআন শরিফ অবমাননার দায়ে আটক-২
বাংলাদেশ । সোমবার, ০৬ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান

মুন্সীগঞ্জের সিরাজদিখানে কোরআন শরিফ অবমাননার দায়ে আটক-২

আবু সাঈদ দেওয়ান সৌরভ :
  • প্রকাশিত: বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১
  • ৪২১ বার পড়েছে
মুন্সীগঞ্জের সিরাজদিখানে কোরআন শরিফ অবমাননার দায়ে আটক-২

মুন্সীগঞ্জের সিরাজদিখানে পবিত্র কোরআন শরীফকে অবমাননা করার দায়ে শাহাজাদা ও গোপি ঘোষ নামে দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।গত মঙ্গলবার ১৪ সেপ্টেম্বর বিকালে সিরাজদিখান থানা মোড় বাজার এলাকার মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডার থেকে জনতার সহায়তায় এক আসামীকে গ্রেফতার করে পুলিশ।

আসামীদের বিরুদ্ধে সিরাজদিখান থানায় দুই জন আসামী করে নিয়মিত মামলা রুজু করা হলে।পুলিশ অভিযান চালিয়ে গোপি ঘোষকে গ্রেফতার করে।গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।উল্লেখ্য গত ১৪ সেপ্টেম্বর বিকালে মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডার দোকানে বসে শাহাজাদা পবিত্র কোরআন শরীফকে অবমাননা করার দৃশ্য দেখলে থানায় খবর দিলে পুলিশ ও দোকানে আসা ক্রেতারা তাকে ধরে থানায় নিয়ে যায়।

এসময় মা ক্ষীর মিষ্টান্ন ভান্ডারের মালিক গোপি ঘোষ তার পীর বলে মানুষজনের সাথে বাকবিতন্ডা করে বলে জানা গেছে।তখন তিনি কোরআন শরীফ থেকে বেশি বুঝে সে অবমাননা করে নাই।আরো বলেন,আমার পীরের জন্য আমি সব করতে পারি।তার জন্য আমি আমার ধর্ম,আমার পরিবার ত্যাগ করতে পারি।এমনকি গরুর মাংস খেতেও পারি।তিনি যখন কোরআন শরীফ অবমাননা করছে আমি দেখি নাই।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন জানান,কোরআন শরিফ অবমাননার দায়ে দুই জনের বিরুদ্ধে সিরাজদিখান থানায় নিয়মিত মামলা রুজু করা হয়।গ্রেফতারকৃত আসামীদের বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD