1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চট্টগ্রামের আনোয়ারায় চাতরী চৌমুহনী বাজারের ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
বাংলাদেশ । শুক্রবার, ১০ মে ২০২৪ ।। ১লা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

চট্টগ্রামের আনোয়ারায় চাতরী চৌমুহনী বাজারের ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

মোঃ জাবেদুল ইসলাম :
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৩০৪ বার পড়েছে
চট্টগ্রামের আনোয়ারায় চাতরী চৌমুহনী বাজারের ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ
চট্টগ্রামের আনোয়ারায় চাতরী চৌমুহনী বাজারের ফুটপাত থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ

চট্টগ্রামের আনোয়ারা উপজেলায় চাতরী চৌমুহনী বাজারের ফুটপাতে দখলে থাকা অবৈধ স্থাপনাগুলো উচ্ছেদ করেছে উপজেলা প্রশাসন।মঙ্গলবার (১৪ সেপ্টম্বারব) দুপুরে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালিয়ে এসব অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়।

স্থানীয়রা জানান,দীর্ঘদিন ধরে চাতরী চৌমুহনী বাজার এলাকায় সরকারি সড়ক দখল করে দুপাশে অবৈধভাবে বসানো হয়েছিল ভাসমান দোকান ও সিএনজি গাড়ি পাকিং।প্রভাবশালীদের প্রভাব খাটিয়ে অবৈধ দখলদারেরা দীর্ঘদিন ফুটপাত দখল করে ব্যবসা চালিয়ে আসছিলো।এমনটি সড়কের অর্ধেক অংশ দখলে নিয়েছে এসব প্রভাবশালী ব্যবসায়ীরা।

ফলে স্কুল কলেজের শিক্ষার্থী,কেইপিজেডের শ্রমিক ও পথচারীরা সড়কের মাঝখানে নেমে হাঁটতে হচ্ছে।এতে করে প্রতিনিয়ত সৃষ্টি হচ্ছে যানজট। সড়ক দুর্ঘটনাও ঘটছে প্রতিদিন।উপজেলা প্রশাসনের এ উচ্ছেদ কার্যক্রমে খুশি স্থানীয়রা।সহকারী কমিশনার (ভূমি) তানভীর হাসান চৌধুরী জানান-এ অভিযান অব্যাহত থাকবে।তাছাড়া উচ্ছেদকৃত জায়গায় পুনরায় স্থাপনা গড়ে তুললে উপজেলা প্রাশসনকে অবহিত করার জন্য স্থানীয়দের অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD