1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন ২৯ মে নির্ধারণ করেছে কেন্দ্রীয় যুবলীগ
বাংলাদেশ । বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ।। ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সম্মেলন ২৯ মে নির্ধারণ করেছে কেন্দ্রীয় যুবলীগ

এম এ কাইয়ুম :
  • প্রকাশিত: শনিবার, ৭ মে, ২০২২
  • ৩৫৮ বার পড়েছে

শুক্রবার (২৯ এপ্রিল,২০২২) কেন্দ্রীয় যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল সাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে সম্মেলনের তারিখ ঘোষনা করা হয়। বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ আওয়ামী যুবলীগ একটি ঐতিহ্যবাহী ও সুশৃঙ্খল সংগঠন। এই সংগঠনকে আরো গতিশীল ও শক্তিশালী করার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ আগামী ২৯ মে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের সম্মেলনের তারিখ নির্ধারণ করেছেন। বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গঠনতন্ত্রের ১৬ ও ২১ ধারা মোতাবেক এ ইউনিটের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে। গত ২৬ মার্চ কেন্দ্রীয় যুবলীগের দপ্তর সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী যুবলীগের নতুন কমিটির জন্য সভাপতি-সাধারণ সম্পাদক পদে জীবনবৃত্তান্ত আহ্বান করা হয়। আগ্রহীদের ২ থেকে ৫ এপ্রিল পর্যন্ত যুবলীগের কেন্দ্রীয় কার্যালয়ের দপ্তর শাখায় জীবনবৃত্তান্ত জমা দিতে বলা হয়।

প্রার্থীদের মধ্যে সভাপতি সম্পাদক পদে যাদের নাম আলোচিত হচ্ছে চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সাবেক সাধারন সম্পাদক রাশেদুল আলম, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রাজিবুল আহসান সুমন, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ মন্জুরুল আলম মন্জু, চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল করিম, চট্টগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আবু তৈয়ব, চট্রগ্রাম উত্তরজেলা ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা এম এ কাইয়ুম সহ আরো অনেকে। সর্বশেষ ২০১৩ সালে চট্টগ্রাম উত্তরজেলা যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD