1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নতুন সভাপতি সাজ্জাদ,সাধারণ সম্পাদক সিফাত
বাংলাদেশ । শনিবার, ১১ মে ২০২৪ ।। ২রা জিলকদ, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
মাছ মারতে যাওয়ার পথে জেলেরই মর্মান্তিক মৃত্যু!! স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নতুন সভাপতি সাজ্জাদ,সাধারণ সম্পাদক সিফাত

মাহফুজ কিশোর :
  • প্রকাশিত: সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১
  • ২৪১ বার পড়েছে
কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নতুন সভাপতি সাজ্জাদ,সাধারণ সম্পাদক সিফাত
কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেসক্লাবের নতুন সভাপতি সাজ্জাদ,সাধারণ সম্পাদক সিফাত

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের জন্য ০৯ সদস্যবিশিষ্ট কার্যনির্বাহী পরিষদের অনুমোদন দেওয়া হয়েছে।এতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন আজকের পত্রিকা ও ডেইলি অবজারভারের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাজ্জাদ বাসার।সাধারণ সম্পাদক হিসেবে মনোনয়ন পেয়েছেন দৈনিক আমাদের সময় ও আরটিভি অনলাইনের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি সাফায়িত সিফাত।

রোববার (০৫ সেপ্টেম্বর) রাতে সংগঠনটির বিদায়ী সভাপতি মাহফুজ কিশোর ও সাধারণ সম্পাদক শাহরিয়ার খান নোবেল মনোনীত এই কমিটির অনুমোদন দেন।যৌথভাবে এই কমিটি ঘোষণা করেন সংগঠনটির প্রতিষ্ঠাকালীন আহবায়ক শতাব্দী জুবায়ের ও সদস্য সচিব নাহিদ ইকবাল।

কমিটিতে অন্যান্যদের মধ্যে রয়েছেন-সহ সভাপতি ডেইলি এশিয়ান এইজের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি তানভীর আহমেদ রাসেল, যুগ্ম সম্পাদক সময় টিভির (ইন্টার্ণ) রিদওয়ান ইসলাম,অর্থ সম্পাদক বাংলা ভিশনের মাহমুদুল হাসান,দপ্তর সম্পাদক দৈনিক সকালের সময়ের ইকবাল হাসান,তথ্য ও পাঠাগার সম্পাদক দৈনিক ঢাকা টাইমসের রাকিবুল হাসান।

এছাড়াও কার্যকরী সদস্যের দুটি পদে মনোনয়ন পেয়েছেন যথাক্রমে দৈনিক ভোরের দর্পণের কাতিব হাসান মুরাদ ও দৈনিক ভোরের ডাকের সুবর্ণা মোস্তফা।উল্লেখ্য,নবগঠিত কার্যনির্বাহী পরিষদ আগামী এক বছর দায়িত্ব পালন করবে।এটি সংগঠনটির ৩য় কার্যনির্বাহী পরিষদ।২০১৮ সালের ৪ এপ্রিল সর্বদা সত্যের সন্ধানে স্লোগান নিয়ে যাত্রা শুরু করে কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাব৷

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD