1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
মুন্সীগঞ্জের গজারিয়ায় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদককে দেশীয় অস্ত্রসহ আটক
বাংলাদেশ । মঙ্গলবার, ০৭ মে ২০২৪ ।। ২৬শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

মুন্সীগঞ্জের গজারিয়ায় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদককে দেশীয় অস্ত্রসহ আটক

আবু সাঈদ দেওয়ান সৌরভ :
  • প্রকাশিত: রবিবার, ২৯ আগস্ট, ২০২১
  • ২৬২ বার পড়েছে
মুন্সীগঞ্জের গজারিয়ায় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদককে দেশীয় অস্ত্রসহ আটক
মুন্সীগঞ্জের গজারিয়ায় ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদককে দেশীয় অস্ত্রসহ আটক

মুন্সীগঞ্জের হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কে অস্ত্রসহ গ্রেফতার করেছে পুলিশ।গতকাল ২৮ শে আগষ্ট শনিবার রাত নয়টার সময় গজারিয়া উপজেলার হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ যুগ্মসাধারণ সম্পাদক কে অবৈধ দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

তথ্য সুত্রে জানা যায়,গতকাল শনিবার রাত আনুমানিক ৯ টার সময় গজারিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবন এলাকা থেকে নাসির উদ্দিনকে আটক করে কর্তব্যরত আনসার সদস্যরা।এ বিষয়ে হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ এর সভাপতি মোঃ রিফাত হোসেন জানান,আটক নাসির উদ্দিন হোসেন্দী ইউনিয়ন ছাত্রলীগ এর বর্তমান কমিটির যুগ্মসাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন।অস্ত্রসহ নাসির উদ্দীন আটক এ সংবাদটি পেয়ে আমি ব্যক্তিগতভাবে লজ্জিত এবং ছাত্রলীগের জন্য এটা কলঙ্কজনক।

এ বিষয়ে গজারিয়া থানা তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোহাম্মদ মোজাম্মেল হোসেন জানান,আটক নাসির উদ্দিনকে গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার এর বাসভবন এলাকা থেকে আনসার সদস্যরা আটক করেছে। আটকের পর নাসির উদ্দিন কে গজারিয়া থানায় হস্তান্তর করেছে।

গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রইছ উদ্দিন জানান,আনসার সদস্যের তথ্যের ভিত্তিতে দেশীয় অস্ত্র সহ আটক নাসির উদ্দিনের বিরুদ্ধে অস্ত্র ও ডাকাতি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।উল্লেখ্য,আটক নাসির উদ্দিন হোসেন্দী ইউনিয়ন এর হোসেন্দী আশ্ররাফদী গ্রামের খোকন মিয়ার ছেলে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD