1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
নেত্রকোনার মোহনগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন
বাংলাদেশ । শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ ।। ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন । বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব আল হাসান অবরোধের প্রতিবাদে ইবি ছাত্রলীগের মোটরসাইকেল শোডাউন অনুষ্ঠানের মধ্যে দিয়ে ফুলবাড়ী প্রেসক্লাবের ৪২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন বিএনপি জামায়াতকে অগ্নি সন্ত্রাসের পথ ছেড়ে নির্বাচনে আসার আহবান-এমপি বাহার হত্যা মামলার রহস্য উন্মোচনে  সৈয়দপুর পুলিশের সাফল্য, গ্রেফতার ৩ কুলাউড়ায় আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সুপারের তদারকি জাপার সদস্য সচিবের বিরুদ্ধে শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্যের অভিযোগ কুমিল্লায় হরতাল-অবরোধে ২২ পিকেটিং-ভাংচুর মামলা গ্রেফতার ১০৪

নেত্রকোনার মোহনগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

মোনায়েম খান :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৬ আগস্ট, ২০২১
  • ২৭৩ বার পড়েছে
নেত্রকোনার মোহনগঞ্জে স্বাস্থ্য কর্মকর্তার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন

নেত্রকোণার মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নূর মোহাম্মদ সামছুল আলমের প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে স্থানীয় এলাকাবাসীর আয়োজনে অনুষ্ঠিত মানবন্ধনে বক্তব্য রাখেন জিএস আমিরুজ্জামান সেলিম,মাহবুব আলম সেলিম,সারোয়ার মুর্শেদ,নূরে আলম রিজন, এস.এম ফারুক,ইউসুফ রহমান বাদশা,এস.এম স্বপন রহমান প্রমুখ।

মানববন্ধনে বক্তারা হাসপাতালের নানা অনিয়ম ও চরম অব্যবস্থাপনায় ক্ষোভ প্রকাশ করে ইউএইচও এন্ড এফপিও প্রত্যাহার দাবি করেন।মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নূর মোহাম্মদ সামছুল আলম সকল অভিযোগ অস্বীকার করে জানান,তিনি ওই স্বাস্থ্য কমপ্লেক্সে ২০১৯ সালের ১৬ জুন যোগদান করেন।

যোগদানের পর অনেক উন্নয়ন করেছেন।৫০ শয্যার জনবল দিয়ে চলছে ১০০ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্স।এ ছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কয়েকটি গাছ পুরাতন এবং মরে গেছে।ওই সমস্ত গাছ কমিটির সিদ্ধান্ত নিয়ে কাটা হয়েছে।স্থানীয় একটি মহল তার বিরুদ্ধে মিথ্যে অপবাদ ছড়াচ্ছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD