1. bpdemon@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
  2. ratulmizan085@gmail.com : Daily Kaljoyi : Daily Kaljoyi
ফরিদপুরের মধুখালীতে মুড়ির লোভ দেখিয়ে ৬বছরের শিশুকে ধর্ষণ,ধর্ষক আটক
বাংলাদেশ । বুধবার, ০৮ মে ২০২৪ ।। ২৭শে শাওয়াল, ১৪৪৫ হিজরি
ব্রেকিং নিউজ
স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রের দাবিতে ইবি ছাত্রলীগের বিক্ষোভ মিছিল সন্ধ্যা নামলেই এলইডির তিব্র আলো ঘটছে দুর্ঘটনা : চোখের মারাত্মক ক্ষতি শিলাবৃষ্টিতে দোয়ারাবাজারে সহস্রাধিক ঘর ক্ষতিগ্রস্ত!! ব্রিজ পুনঃনির্মাণের উদ্যোগ নেই; জনগণের ভোগান্তি চরমে! ভুতুড়ে বিদ্যুৎ বিলে অতিষ্ট দৌলতপুরের মানুষ! রেলক্রসিংয়ে গেটকিপার ঘুমিয়ে, অল্পের জন্য রক্ষা পেল দুটি ট্রাকসহ পথচারী চুরি হলো সেই শহীদ ভারতীয় মিত্র বাহিনীর অরক্ষিত স্মৃতিস্তম্ভে দোয়ারাবাজারে কলেজছাত্রী তমা হত্যার খুনি লিটনের ফাঁসির দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল ডাঃ তাহসীন বাহার সুচনার বিজয়ে কুমিল্লার লন্ডন প্রবাসীদের ইফতার ও মিষ্টি বিতরন এক মিনিটে ৮টি ক্রিম বিস্কুট খেয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড এ আবেদন ।

ফরিদপুরের মধুখালীতে মুড়ির লোভ দেখিয়ে ৬বছরের শিশুকে ধর্ষণ,ধর্ষক আটক

বিপ্লব আহমেদ :
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ আগস্ট, ২০২১
  • ৩৩৪ বার পড়েছে

ফরিদপুরের মধুখালীতে মুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়িতে ডেকে নিয়ে ছয় বছরের এক শিশুকণ্যা ধর্ষণের ঘটনা ঘটেছে।এ ব্যাপারে মামলা হয়েছে মধুখালী থানায়।এ মামলার একমাত্র আসামী তরুণ মোঃ সাগরকে (২৩) গ্রেপ্তার করেছে পুলিশ।গত বুধবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ধর্ষণের এ ঘটনা ঘটে মধুখালী পৌরসভার গাড়াখালী এলাকায়।

ধর্ষণের শিকার ওই শিশুকে প্রথমে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।পরে অবস্থার অবনতি ঘটলে তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল পরিচালিত ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টার (ওসিসি)তে স্থনান্তর করা হয়েছে।

আসামী মোঃ সাগর বিবাহিত এবং এক ছেলের বাবা।তিনি মধুখালী উপজেলা সদরের বাজারে একটি কাপড়ের দোকানে কর্মচারি হিসেবে কাজ করেন।এ ঘটনায় ওই শিশুর বাবা বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টার দিকে মধুখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলাদায়ের করেছেন।পুলিশ সাগরকে গ্রেপ্তার করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মধুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম বলেন,সাগর মধুখালী আশ্রায়ণ প্রকল্পের একটু দূরে একটি ভাড়া বাসায় বসবাস করে।গত বুধবার তিনি ধর্ষণের শিকার ওই শিশু (৬) এবং তার ছোট বোন (৩)কে মুড়ি খাওয়ানোর লোভ দেখিয়ে বাড়িতে নিয়ে যায়।

বাড়িতে নিয়ে সাগর শিশুটির ছোটবোনকে মুঠোফোন দিয়ে খেলতে বসিয়ে দিতে ওই শিশুটিকে পাশের কক্ষে নিয়ে ধর্ষণ করেন।ওসি আরও বলেন,উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে এ খবর জানার পর পুলিশ আইনগত ব্যবস্থা নেয়।এ ব্যাপারে থানায় মামলা হয়েছে এবং সাগরকে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

Archive Calendar

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১
প্রকাশক কর্তৃক জেম প্রিন্টিং এন্ড পাবলিকেশন্স, ৩৭৪/৩ ঝাউতলা থেকে প্রকাশিত এবং মুদ্রিত।
প্রযুক্তি সহায়তায় Hi-Tech IT BD